আসল ভিটমেট চেনার উপায় | আসল ভিটমেট ডাউনলোড করবেন যেভাবে

আসল ভিটমেট চেনার উপায় | আসল ভিটমেট ডাউনলোড করবেন যেভাবে

বর্তমানে ভিটমেট অ্যাপস হলো ইউটিউব এর ভিডিও ডাউনলোড করার জন্য অন্যতম জনপ্রিয় একটি অ্যাপ। পাঠক বন্ধুরা, আপনারা হয়তো অনেকেই এই অ্যাপের নাম শুনেছেন, কিন্তু আসল ভিটমেট চেনার উপায়, এবং আসল ভিটমেট ডাউনলোড করবো কিভাবে সেটা আপনারা অনেকেই জানেন না। এর আসল কারণ হচ্ছে আসল ভিটমেট অ্যাপ গুগল প্লে স্টোরে পাওয়া যায়না।

যেহেতু আসল ভিটমেট অ্যাপ গুগলে পাওয়া যায়না সেহেতু আপনারা অনেকেই আসল ভিটমেট ডাউনলোড করবেন কিভাবে সেটা বুঝতে পারেন না। তাই আমি আপনাদের কথা চিন্তা করেই আজকের এই আর্টিকেলটি সাজিয়েছি। এই আর্টিকেলে আপনি আসল ভিটমেট চেনার উপায় ও আসল ভিটমেট ডাউনলোড করবেন কিভাবে, সবকিছু বিস্তারিত বর্নণা করা হয়েছে। আপনি যদি এই আর্টিকেলটি ধৈর্য ধরে সম্পূর্ণ পড়ে থাকেন তাহলে খুব সহজেই আসল ভিটমেট অ্যাপ চিনতে ও ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট কি

ভিটমেট কি

আসল ভিটমেট চেনার উপায় জানার আগে আমরা সংক্ষেপে জেনে নিব ভিটমেট কি? আসলে ভিটমেট হলো ভিটমেট স্টুডিও দ্বারা তৈরি একটি দুর্দান্ত অডিও এবং ভিডিও ডাউনলোড ব্রাউজার অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে আপনি টিকটক ভিডিও, ইউটিউব এর ভিডিও, ফেসবুক ভিডিও এবং ইন্সট্রাগ্রামের ভিডিও সহ বিভিন্ন সামাজিক মাধ্যমের ভিডিও খুব সহজেই দ্রুততার সহিত ডাউনলোড করতে পারবেন।

ভিটমেট অ্যাপ শুধু ভিডিও ডাউনলোড করতেই নয়, বরং ডাউনলোড ফাইল কর্নভার্ট করতেও দেয়। ধরুন আপনি ইউটিউব থেকে একটি ভিডিও ডাউনলোড করতে চান কিন্তু ইউটিউবের অফিশিয়াল সাইট থেকে ডাউনলোড করতে পারছেন না, সুতরাং তাহলে আপনাকে ভিটমেট ব্যবহার করতে হবে।

ভিটমেট থেকে ভিডিও ডাউনলোড করার সময় আপনি অডিও, ভিডিও, এমপি থ্রি এবং এমপি ফোর ফাইলে কর্নভার্ট করে ডাউনলোড করতে পারবেন। পাঠকবৃন্দ তার মানে বুঝতেই পারছেন ভিটমেট অ্যাপটি আপনাকে কতটা সুবিধা দিতে পারে। আবার এই অ্যাপ দিয়ে আপনি যেকোন ব্রাউজারের ভিডিও ডাউনলোড করতে পারবেন।

আসল ভিটমেট চেনার উপায়

আসল ভিটমেট চেনার উপায়

যেকোন অ্যাপস ডাউনলোড করার আগে আমরা বুঝতে পারি না যে অ্যাপসটি আসল নাকি নকল! আবার এটা নিয়ে আমরা তেমন কোন চিন্তাও করি না, কারণ আমাদের প্রয়োজনীয় প্রায় সকল অ্যাপ গুলো প্লে স্টোরে পাওয়া যায়। কিন্তু ভিটমেট অ্যাপস প্লে স্টোরে পাওয়া যায় না বললে ভুল হবে। আপনি প্লে স্টোরে গিয়ে ভিটমেট অ্যাপ লিখে সার্চ দিলে অনেক গুলো ভিটমেট  অ্যাপ পেয়ে যাবেন। কিন্তু সেগুলো প্রত্যেকটা অ্যাপসই ফেইক অ্যাপ যা কোন কাজের না। এ ক্ষেত্রে আপনারা কিভাবে আসল ভিটমেট অ্যাপ চিনতে পারবেন তা নিচে বিস্তারিত বর্নণা করা হলো-

  • আসল ভিটমেট চেনার উপায়ঃ- আসল ভিটমেট চেনার অন্যতম উপায় হচ্ছে আসল ভিটমেট অ্যাপের বৈশিষ্ট জানতে হবে। যেমন; নাম, ফিচার, আইকন, ভার্সন ইত্যাদি।
  • আসল ভিটমেট অ্যাপের সর্বশেষ ভার্সনঃ- আসল ভিটমেট চেনার উপায় এর মধ্যে অন্যতম একটি উপায় হচ্ছেয়াসল ভিটমেট অ্যাপের সর্বশেষ ভার্সন চেক করা। আসল ভিটমেট অ্যাপের সর্বশেষ ভার্সন হলো ৫.১৭
  •  আসল ভিটমেট অ্যাপের সর্বশেষ আপডেটঃ- আপনার অ্যাপ ইনফো থেকে আসল ভিটমেট অ্যাপের সর্বশেষ আপডেট চেক করুন। তাহলে আপনি আসল ভিটমেট অ্যাপ বুঝতে পারবেন। আসল ভিটমেট অ্যাপের সর্বশেষ আপডেট হলো ২০২৪ সাল।
  •  আসল ভিটমেট অ্যাপের অ্যান্ড্রয়েড রিকোয়ারমেন্টঃ- আসল ভিটমেট অ্যাপের অ্যান্ড্রয়েড রিকোয়ারমেন্ট হলো ৪.৩+ অর্থাৎ ৪.৩ এর উপরে যেসকল অ্যান্ড্রয়েড রয়েছে সেগুলতে ব্যবহার করা যাবে।
  • আসল ভিটমেট অ্যাপের সাইজঃ- ভিটমেট এর ডাউনলোড সাইজ খুব একটা বেশি হয় না। সাধারণত এর ডাউনলোড সাইজ ১৯ MB থেকে ২২ MB এর মধ্য হয়ে থাকে। তবে Update হলে একটু বাড়তে পারে।
  •  আসল ভিটমেট অ্যাপে লগইনঃ- আসল ভিটমেট অ্যাপে ইউটিউবে সাইন করার সময় জিমেইল দিয়ে লগইন করতে হয়।

আসল ভিটমেট ডাউনলোড করবেন যেভাবে

আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করার জন্য আপনাকে যেকোন ব্রাউজারে গিয়ে vidmate app download লিখে সার্চ করতে হবে। যদি আপনি https://www.vidmateapp.com এই ওয়েব সাইটটা দেখতে পান তাহলে নিশ্চিন্তে চোখ বন্ধ করে এখান থেকে ভিটমেট অ্যাপস টি ডাউনলোড করে নিতে পারেন। এটায় হলো ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট। আসল ভিটমেট অ্যাপস ডাউনলোড করতে হলে অন্য কোন ওয়েবসাইটে না গিয়ে সরাসরি তাদের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ডাউনলোড করে নিতে পারেন। আপনাদের সুবিধার্থে নিচে ভিটমেট অফিশিয়াল ওয়েবসাইট লিংক দেওয়া হলো- https://www.vidmateapp.com। 

অ্যান্ড্রয়েড ফোনের জন্য আসল ভিটমেট ডাউনলোড করবেন যেভাবে

অ্যান্ড্রয়েড ফোনের জন্য আসল ভিটমেট ডাউনলোড করবেন যেভাবে

মোবাইল ফোনের মাধ্যমে সবচেয়ে বেশি ভিটমেট ব্যবহার করা হয়। কারণ আমরা ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটস্যাপ ইত্যাদি নিজের মোবাইলেই ব্যবহার করে থাকি এবং এগুলোর থেকে ভিডিও ডাউনলোড করে মোবাইলেই দেখে থাকি। তাই বলা যায় আপনি যদি আপনার মোবাইল ফোনে ভিটমেট অ্যাপ ডাউনলোড করতে চান তাহলে নিচের পদ্ধতি অনুসরণ করে ডাউনলোড করতে পারেন।

  • প্রথমে আপনাকে ভিটমেট ওয়েবসাইট, ভিটমেট অফিশিয়াল ডটকম এর মধ্যে ভিজিট করতে হবে।
  • এর পর আপনি ভিটমেট ফিশিয়াল ডাউনলোড এর একটি বাটন/লিঙ্ক দেখতে পাবেন এবং সেখানে ক্লিক করতে হবে।
  • কিছুক্ষণের মধ্যেই আপনার মোবাইলে ভিটমেট অ্যাপ ডাউনলোড হয়ে যাবে।
  • এবার আপনার মোবাইলের ফাইল ম্যানাজের এর ডাউনলোড ফোল্ডার এর মধ্যে ডাউনলোড হওয়া ভিটমেট অ্যাপ এর অ্যাপ ফাইলটি দেখতে পাবেন।
  • ভিটমেট অ্যাপ ফাইল এর মধ্যে ক্লিক করুন এবং যদি আপনাকে আননৌন সোর্স এনাবেল করতে বলা হচ্ছে তাহলে সেটা করতে হবে।
  • সরাসরি ইন্সটল লেখার মধ্যে ক্লিক করুন।
  • এখন আপনার মোবাইলে ভিটমেট অ্যাপ ইন্সটল হয়ে যাবে। মোবাইলে চলে আসা ভিটমেট এর আইকন এর মধ্যে ক্লিক করে অ্যাপটিকে ওপেন করতে পারবেন।

পিসির জন্য আসল ভিটমেট ডাউনলোড করবেন যেভাবে

পিসির জন্য আসল ভিটমেট ডাউনলোড করবেন যেভাবে

কম্পিউটারের জন্য ভিটমেট এর কোন সরাসরি অ্যাপ বা সফটয়্যার নেই। কিন্তু আপনারা যারা কম্পিউটারে ভিটমেট ব্যবহার করে ভিডিও ডাউনলোড করতে চাচ্ছেন, তাদের জন্য অবশ্যই একটি উপায় রয়েছে। ভিটমেট কম্পিউটারে ব্যবহার করার জন্য আপনাদের একটি ইমুলেটোর ব্যবহার করতে হবে। একটি ইমুলেটর এর মাধ্যমে আমরা কম্পিউটারে বিভিন্ন অ্যান্ড্রয়েড অ্যাপস গুলোকে ব্যবহার করতে পারবো।

  • সর্বপ্রথম আপনাকে কম্পিউটারে ব্লুস্ট্যাকস ডাউনলোড করতে হবে।
  • এবার ডাউনলোড হওয়ার পর ব্লুস্ট্যাকস কম্পিউটারে ইন্সটল করুন।
  • এবার ওপরে দিয়ে দেওয়া লিংক এর সাহায্যে অফিশিয়াল ওয়েবসাইট থেকে ভিটমেট টিকে কম্পিউটারে ডাউনলোড করুন।
  • এখন, ব্লুস্ট্যাকসএর মধ্যে থাকা মাই অ্যাপ অপশন এর মধ্যে ক্লিল করুন এবং সেখান থেকে ভিটমেট ভিডিও ডাউনলোডার ইনস্টল করে নিন।

শেষ কথা

আসল ভিটমেট চেনার উপায় এই আর্টিকেল টি পুরোটা পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এই আর্টিকেল টি যদি বুঝতে অসুবিধা হয় অথবা কোনো প্রশ্ন থাকে তবে কমেন্ট করুন, আশা করি আপনি উত্তর পেয়ে যাবেন।আরও নতুুন কিছু জানার থাকলে আমাদের জানাতে পারেন, আমরা আপনাকে পরবর্তি আর্টিকেলে জানানোর চেস্টা করবো। সে পর্যন্ত আমাদের সাথেই থাকুন

Author

More Reading

Post navigation

Leave a Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *