WireBD

ট্রিপল রিয়ার ক্যামেরা স্মার্টফোন বাজারে আনলো স্যামসাং

বিশ্বের জনপ্রিয় দক্ষিণ কোরিয়ান প্রযুক্তি পণ্য নির্মাতা প্রতিষ্ঠান স্যামসাং বাজারে আনলো তাদের প্রথম ট্রিপল রিয়ার ক্যামেরা যুক্ত স্মার্টফোন Samsung Galaxy A7 (2018)। বেশ নতুনত্ব ও একাধিক আকর্ষণীয় ফিচার রয়েছে এই স্মার্টফোনটিতে।

Samsung Galaxy A7 (2018) স্মার্টফোনটিতে রয়েছে 6 ইঞ্চি FHD+ 18.5:9 Super AMOLED ডিসপ্লে। সম্পূর্ণ মেটাল বডির তৈরী এই ফোনটির পেছনে রয়েছে ২৪ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা, ৮ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি লেন্স সহ ট্রিপল রিয়ার ক্যামেরা ও LED ফ্ল্যাশ। এছাড়া ফোনটিতে সেলফির জন্য রয়েছে ২৪ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।

Samsung Galaxy A7 (2018) ফোনটিতে আরও থাকছে 2.2GHz octa-core প্রসেসর, তবে এতে কোন মডেলের প্রসেসর ব্যবহার করা হয়েছে তা এখনো স্যামসাং এর পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি। ফোনটি পাওয়া যাবে ৪ জিবি ও ৬ জিবি র‍্যাম এবং ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজের দুটি ভিন্ন ভিন্ন ভেরিয়েন্টে। তাছাড়া এতে এক্সট্রা মেমোরি কার্ড ব্যবহার করা যাবে ৫১২ জিবি পর্যন্ত।

স্যামসাংয়ের Galaxy A7 (2018) ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পেছনে রেখে দেওয়া হয়েছে বডির বাম পাশে, হোম বাটনের নিচে। এতে আরও থাকছে 3,300mAh ব্যাটারী এবং অ্যান্ড্রয়েড ৮.১ (ওরিও) ও স্যামসাং এক্সপেরিয়েন্স ওএস।

ওয়্যারবিডি নিউজ

সোশ্যাল মিডিয়া

লজ্জা পাবেন না, সোশ্যাল মিডিয়া গুলোতে টেকহাবসের সাথে যুক্ত হয়ে সকল আপডেট গুলো সবার আগে পান!