টেক নিউজ

৪ অক্টবর আসছে নোকিয়া ৭.১ প্লাস

0

HMD Global ভিত্তিক চাইনিজ স্মার্টফোন মেনুফেক্চারিং প্রতিষ্ঠান নোকিয়া, শীগ্রই বাজারে আনতে চলেছে নোকিয়া। .১ প্লাসলাইনআপের নতুন স্মার্টফোন ‘নোকিয়া ৭.১ প্লাস’। বেশ কয়েকদিন যাবৎ গুঞ্জন চলছে এই স্মার্টফোনটি নিয়ে। এছাড়া একের পর এক লিকস ও রিউমার্স বের হচ্ছে এই স্মার্টফোনটির।

কিছু দিন আগে ‘মাই স্মার্ট প্রাইস’ নামক একটি প্রযুক্তি সংস্থা প্রকাশ করেছিল ‘নোকিয়া ৭.১ প্লাস’ এর ৩৬০ ডিগ্রি মডিউল ভিডিও। এছাড়া সম্প্রতি ‘নোকিয়া ৭.১ প্লাস’ এর তৈরীরত অবস্থায় নোকিয়ার ফেক্টরি থেকে ফাঁস করা হয়েছে এই স্মার্টফোনটির ছবি। উক্ত ছবিতে অনেকটাই নিশ্চিত যে, পূর্বের ‘নোকিয়া ৬.১ প্লাস’ এর মতোই ডিজাইন ও বিল্ড কোয়ালিটি হবে এই স্মার্টফোনটিতে। ডিজাইন ও আউটলুকে কোনো পরিবর্তন না থাকলেও নোকিয়া ৬.১ প্লাস এর চেয়ে নোকিয়া ৭.১ প্লাসের স্পেসিফিকেশনে থাকবে ব্যাপক ভিন্নতা।

বেশ কয়েকদিন আগে HMD Global প্রকাশ করেছিল একটি স্মার্টফোনের লঞ্চ ইভেটের তারিখ। ৪ অক্টবর রিলিজ করার কথা ছিল নোকিয়ার নতুন ফ্ল্যাগশিপ নোকিয়া ৯ স্মার্টফোনটি। তবে ক্যামেরা জনিত কিছু কারণে পিছিয়ে যাচ্ছে এর রিলিজ ডেট। তাই ধারণা করা হচ্ছে ৪ অক্টবরের এই ইভেন্টে HMD Globa রিলিজ করতে পারে নোকিয়া ৭.১ প্লাস।

ওয়্যারবিডি নিউজ

Galaxy J সিরিজের স্মার্টফোন তৈরী বন্ধ করে দিতে পারে স্যামসাং

Previous article

সাশ্রয়ী মূল্যের নতুন ল্যাপটপ বাজারে আনলো শাওমি

Next article

You may also like

Comments