শাওমির নতুন পাওয়ার ব্যাংক শীতে হাতও সেঁকে দেবে!

শাওমির নতুন পাওয়ার ব্যাংক শীতে হাতও সেঁকে দেবে!

শাওমি শুধু ভালো দামের মধ্যে ভালো স্মার্টফোনই অফার করে না, সাথে আরো অসাধারণ অসাধারণ সকল প্রডাক্ট তৈরি করে যেগুলো বাকি বড় টেক কোম্পানি গুলোও ভাবতে পারে না! শাওমি চায়নাতে নতুন এক পাওয়ার ব্যাংক লঞ্চ করেছেন যেটা একে তো নরলাম পাওয়ার ব্যাংকের মতোই আপনার ফোন বা গ্যাজেট চার্জ করবে দ্বিতীয়ত এটা হাতে রাখলে হাত গরমও করবে, মানে হ্যান্ড ওয়ার্মার রূপে কাজ করে।

শীতে স্মার্টফোন ব্যবহার করার কুশ্রী হয় হাটের সাথে, যদি বিশেষ করে আপনি বাইরে থাকেন, হাতে হাত মোজা লাগালে ফোনের স্ক্রীনে টাচ ঠিক মতো রেজিস্টার হয় না আর মোজা না ব্যবহার করলে হাত শীতে এঁটে যায়। কিন্তু শাওমির নতুন এই ডিভাইজ একে তো আপনার ফোন চার্জ করবে দ্বিতীয়ত আপনার হাতকে ও রাখবে গরম। শুনতে ব্যাপারটা ফিউচারিস্টিক মনে হচ্ছে না?

শাওমির নতুন পাওয়ার ব্যাংক শীতে হাতও সেঁকে দেবে!
শাওমির নতুন 5,000mAh পাওয়ার ব্যাংক

ডিভাইজটি ৫,০০০ এমএএইচ ব্যাটারি ক্যাপাসিটির সাথে এসেছে যেটা যেকোনো ডিভাইজটি চার্জ করে দিতে পারবে! এই ডিভাইজটিতে দুই দিকেই হিটিং সিস্টেম রয়েছে যেটা ৫২ ডিগ্রি সেলসিয়াস পর্যন্ত গরম হতে পারে। ডিভাইজটি অ্যালুমিনিয়ামের তৈরি এবং এটি অ্যাগুণ নিরোধক ফিচারের সাথেই আসে, তাই চিন্তা করার দরকার নেই, আপনার হাত পুড়ে বাদাম ভাজা হওয়ার আশঙ্কা নেই!

ডিভাইজটি একটু চারকোনে ডিজাইনের, সাথে ডিভাইজটিতে ছোট ডিপ্লসে রয়েছে যেখানে তাপমাত্রার তথ্য পাওয়া যাবে এবং এঁটে দুইটি বাটন ও রয়েছে। একটি বাটন থেকে কতোটা পাওয়ার রয়েছে পাওয়ার ব্যাংকে তা জানা যাবে এবং আরেকটি বাটনে তিনবার টাপ করলেই হিটিং ফিচারটি চালু হয়ে যাবে যেটার মাধ্যমে আপনি হাত সেঁকে নিতে পারবেন!

ডিভাইজটি শুনতে ও দেখতে সুপার টেঁকি বা সায়েন্স ফিকশনের কোন ডিভাইজ মনে হলেও এর দাম কিন্তু শাওমি স্টাইলে সবার সাধ্যের মধ্যেই, চায়নাতে এর দাম রাখা হয়েছে CNY 138 যেটা বাংলাদেশি টাকার কনভার্ট করলে আসে ১,৭০০ টাকার মতো! ডিভাইজটি মত তিনটি কালারে পাওয়া যাচ্ছে; পিঙ্ক, গ্রিন এবং রেড — তবে এই মুহূর্তে চায়নার বাইরে এটাকে পাওয়া যাচ্ছে না, কিন্তু সামনে কি ঘটবে সেটা জানার জন্য ওয়্যারবিডির সাথেই থাকুন!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Internet