এক্সেলনোড ব্ল্যাক ফ্রাইডে ক্রেজি ডিলস : ডোমেইন ও হোস্টিং এ ৭৫% পর্যন্ত ছাড়!

এক্সেলনোড ব্ল্যাক ফ্রাইডে ক্রেজি ডিলস : ডোমেইন ও হোস্টিং এ ৭৫% পর্যন্ত ছাড়!

ব্ল্যাক ফ্রাইডে আসতে আরও কয়েকদিন দেরি থাকলেও, মনে হচ্ছে এক্সেলনোড মোটেও দেরি পছন্দ করে না! তাই ব্ল্যাক ফ্রাইডের যত ডিলস সেগুলো “এখন ও এই মুহূর্ত” থেকে উপভোগ করতে পারবেন! এই দেশীয় ডোমেইন ও ওয়েব হোস্টিং কোম্পানিটি এবারের ব্ল্যাক ফ্রাইডেতে নিয়ে এসেছে মারাত্মক পরিমাণের ডিলস! এদের ৯টি প্রডাক্টের উপরে চলছে চুল খাড়া করা মূল্য ছুট, আর কিছু কিছু ডিসকাউন্ট এতটাই লোভনীয় যে আমি নিজেও বেশ আকৃষ্ট হয়ে পরেছি আর যতটা সম্ভব পকেটে ভরে ফেলবো বলে ইচ্ছা রয়েছে!

তো যারা বিশেষ করে এই ব্ল্যাক ফ্রাইডে ডিস্কাউন্টের জন্য অপেক্ষা করে থাকেন সারা বছর, নতুন প্রজেক্টের জন্য সাশ্রয়ী মূল্যে ডোমেইন/হোস্টিং কিনতে চান, এখন তো তাদেরই সুযোগ! এক্সেলনোড ব্ল্যাক ফ্রাইডে ক্রেজি ডিলসের বদৌলতে ডোমেইন ও হোস্টিং কেনা এবার সকলের জন্য সাশ্রয়ী ব্যাপার। শেয়ারড হোস্টিং, ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং, বাংলাদেশি ভিপিএস সার্ভার, ইউএস ভিপিএস সার্ভার, ডেডিকেটেড সার্ভার, .COM/.INFO/.XYZ ডোমেইন – কোন কিছুই বাদ যাবে না এবারের ডিস্কাউন্ট থেকে! আর এটা কোন ছোটখাটো ডিলস তো নয়, রয়েছে ৭৫% পর্যন্ত মূল্য ছুট! তো দেরি কিসের?

শেয়ারড হোস্টিং এ ফ্ল্যাট ৭৫% ডিস্কাউন্ট!

এক্সেলনোড তাদের শেয়ারড হোস্টিং সার্ভিসকে দুইভাগে বিভক্ত করে এবারের ডিস্কাউন্ট তালিকা সাজিয়েছে! আর এটা নিশ্চয় বলতেই হবে না নতুন ওয়েবসাইট তৈরি করার জন্য শেয়ারড হোস্টিং কতটা বেশি বাজেট ফ্রেন্ডলি! এক্সেলনোড প্রধানত সি-প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং সরবরাহ করে থাকে, তবে আরো বাজেট ফ্রেন্ডলি হিসেবে রয়েছে ডাইরেক্ট অ্যাডমিন ওয়েব প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং! এক্সেলনোড হাই-কোয়ালিটি শেয়ারড সার্ভার সরবরাহ করে থাকে আর অন্য সস্তা কোম্পানিদের মতো এক্সেলনোড মোটেও সার্ভার ওভারসেলিং করতে বিখ্যাত নয়, তাই সাশ্রয়ী মূল্যের সার্ভার কেনার পরেও পারফর্মেন্স নিয়ে আপনাকে হাত ধুতে হবে না।

আমরা এক্সেলনোড শেয়ারড সার্ভার এবং এদের সাপোর্ট সার্ভিস রিভিউ করেছি, যেটার বিস্তারিত আপনি এখানে দেখে নিতে পারেন! শুধু নির্দিষ্ট কোন প্যাকেজে নয়, এক্সেলনোড প্রায় তাদের সকল শেয়ারড হোস্টিং প্ল্যানের উপরে ডিস্কাউন্ট রেখেছে, আর যেগুলোকে নিচে এক্সপ্লোর করতে পারেন!

এক্সেলনোড শেয়ারড হোস্টিং এ উপভোগ করুন ৭৫% ফ্ল্যাট ডিস্কাউন্ট!

ডাইরেক্ট অ্যাডমিন প্যানেল শেয়ারড হোস্টিং

ডাইরেক্ট অ্যাডমিন প্যানেল শেয়ারড হোস্টিং

  • ৫ জিবি ডাইরেক্ট অ্যাডমিন ওয়েব প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন ৭৫% ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৫০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে DA-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ১০ জিবি ডাইরেক্ট অ্যাডমিন ওয়েব প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন ৭৫% ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ১,৫০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে DA-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ২০ জিবি ডাইরেক্ট অ্যাডমিন ওয়েব প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন ৭৫% ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ২,৫০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে DA-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
* শর্ত প্রযোজ্য

সি-প্যানেল শেয়ারড হোস্টিং

সি-প্যানেল শেয়ারড হোস্টিং

  • ৩ জিবি সি-প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন ৭৫% ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৭২৫ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে CP-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ৫ জিবি সি-প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন ৭৫% ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ১,২১৭ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে CP-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ১০ জিবি সি-প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন ৭৫% ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ২,৫০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে CP-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
* শর্ত প্রযোজ্য

BDIX শেয়ারড হোস্টিং এ আকর্ষণীয় মূল্য ছাড়!

এক্সেলনোড সম্প্রতি এই নতুন সার্ভিসটি চালু করেছে, BDIX কানেক্টেড শেয়ারড হোস্টিং! বাংলাদেশের খুব কম হোস্টিং প্রভাইডার এই টাইপের হোস্টিং সার্ভিস প্রদান করে থাকে। এই সার্ভার গুলো বাংলাদেশে অবস্থিত, সাথে এতে BDIX (Bangladesh Internet Exchange) কানেক্টিভটি রয়েছে, আপনার ওয়েবসাইটটি যদি বিশেষ করে বাংলাদেশি ইউজারদের টার্গেট করা হয়ে থাকে সেক্ষেত্রে বাংলাদেশি লোকেশনে ওয়েবসাইট হোস্ট করা বিশেষ উপযোগী একটি ব্যাপার হতে পারে। সার্ভার লোকেশন বাংলাদেশি হওয়াতে ইউজাররা অনেক লো লেটেন্সি সুবিধা পেতে পারবে, সাথে BDIXসাপোর্ট থাকায় BDIX কানেক্টেড ইউজাররা হাই ব্যান্ডউইথ রেটে আপনার সাইট থেকে কন্টেন্ট ফেচ করতে পারবে! এতে বাংলাদেশি ইউজারদের জন্য টার্গেট করা ওয়েবসাইটে আপনাকে আলাদা করে সিডিএন ইউজ করতে হবে না!

সাধারণ ইউএস লোকেশনের সার্ভার থেকে বাংলাদেশি সার্ভার গুলোর দাম একটু বেশি হয়ে থাকে, কেননা হোস্টিং কোম্পানি গুলোকে নিজেদের অবকাঠামো স্থাপন করতে হয়। কিন্তু চিন্তার কোন কারণ নেই, আপনাকে সরাসরি ভিপিএস কিনতে হবে না, যদি বাজেট কম থাকে আপনি এক্সেলনোড BDIX শেয়ারড হোস্টিং ট্রায় করতে পারেন। এক্সেলনোডের BDIX শেয়ারড হোস্টিং ডাইরেক্ট অ্যাডমিন প্যানেল নির্ভরশীল করে তৈরি করা, যাতে আরো সাশ্রয়ী মূল্যে আপনাকে হোস্টিং সলিউশন প্রদান করা যায়!

BDIX শেয়ারড হোস্টিং এ আকর্ষণীয় মূল্য ছাড় উপভোগ করুন!

  • ৫ জিবি BDIX ডাইরেক্ট অ্যাডমিন ওয়েব প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন বিশেষ ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ২,০৫০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে BDIX5-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ১০ জিবি BDIX ডাইরেক্ট অ্যাডমিন ওয়েব প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন বিশেষ ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৩,৫০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে BDIX10-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ১৫ জিবি BDIX ডাইরেক্ট অ্যাডমিন ওয়েব প্যানেল নির্ভর শেয়ারড হোস্টিং এ পাচ্ছেন বিশেষ ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৬,০০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে BDIX15-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
* শর্ত প্রযোজ্য

ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং এ ফ্ল্যাট ২০% ছাড়!

ওয়ার্ডপ্রেস ওয়েবসাইট গুলোর জন্য এক্সেলনোডের বিশেষ হোস্টিং প্ল্যান হচ্ছে ম্যানেজড ওয়ার্ডপ্রেস! আপনি যদি ওয়ার্ডপ্রেস সাইটের টেকনিক্যাল ব্যাপার গুলো নিয়ে মোটে কোন চিন্তা না করতে চান সেক্ষেত্রে এক্সেলনোড ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং আপনার জন্য বেস্ট সলিউশন হতে পারে। এদের ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং লাইট স্পীড সার্ভার নির্ভর সাথে কন্ট্রোল প্যানেল হিসেবে রয়েছে সকলের পরিচিত ও সর্বাধিক জনপ্রিয় সি-প্যানেল!

১ ক্লিকে ওয়ার্ডপ্রেস ডেপ্লয়, পিওর এসএসডি ডিস্ক, যথেষ্ট পরিমাণে ব্যান্ডউইথ সাপোর্ট, ডেডিকেটেড হার্ডওয়্যার রিসোর্স সাপোর্ট, উন্নত ডাটাবেজ ও ক্যাশিং সিস্টেম ও ২৪/৭ টেক সাপোর্ট এর সাথে এক্সেলনোড বাজারের সেরা ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং সার্ভিস প্রদান করছে! আর ব্ল্যাক ফ্রাইডেতে ইনস্ট্যান্ট পেয়ে যাচ্ছেন ২০% ফ্ল্যাট ডিস্কাউন্ট!

২০% ফ্ল্যাট ডিস্কাউন্টে ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং

  • ৫ জিবি ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং এ পাচ্ছেন ২০% ফ্ল্যাট ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৩,৯০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 20%-OFF এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ১৫ জিবি ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং এ পাচ্ছেন ২০% ফ্ল্যাট ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৭,৮৬০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 20%-OFF এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • ৪০ জিবি ম্যানেজড ওয়ার্ডপ্রেস হোস্টিং এ পাচ্ছেন ২০% ফ্ল্যাট ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ১৪,০০০ টাকা/বছর খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 20%-OFF এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
* শর্ত প্রযোজ্য

ভিপিএস এ থাকছে ৫০% ফ্ল্যাট ডিস্কাউন্ট!

উপরে কি ৫০% ডিস্কাউন্ট বললাম? ওহ মাই গড! ইয়েস! ভিপিএস হোস্টিং এর ক্ষেত্রে অর্ধেক মূল্য সত্যিই দুর্লভ! ২০১৬ সাল থেকে প্রায় সকল প্রজেক্টের জন্যই ভিপিএস ব্যবহার করে আসছি, আর বিশ্বাস করুন এর থেকে গ্রেট ডিলস আর কিছুই হতে পারে না!

আমি নিজে পার্সোনাল প্রজেক্টের জন্য এক্সেলনোড ভার্চুয়াল প্রাইভেট সার্ভার সার্ভিসটি ব্যবহার করেছি, আর বলতেই হবে এদের ভিপিএস গুলো অত্যন্ত হাই কোয়ালিটি! আমি পার্সোনাল প্রজেক্টের জন্য অনেক ক্লাউড ও হোস্টিং প্রভাইডার ট্রায় করেছি। তুলনামূলক ভাবে এক্সেলনোডের ভিপিএস সম্পূর্ণ ইন্টারন্যাশনাল মানের। এদের সিপিইউ অনেক হাই ফ্রিকোয়েন্সির ও লেটেস্ট হার্ডওয়্যার মডেলের তাই রিসোর্স হাঙরি অ্যাপ্লিকেশন গুলো পাবে যথেষ্ট পারফর্মেন্স! আমি এক্সেলনোড ভিপিএস এ ওয়ার্ডপ্রেস সাইট রান করিয়েছিলাম, যেটা মূলত একটি রিসোর্স হাঙরি ই-কমার্স ওয়েবসাইট ছিল। আর প্রাপ্ত পারফর্মেন্স থেকে আমি সত্যিই চমৎকৃত হয়েছি!

আপনার পছন্দের যেকোনো লিনাক্স নির্ভর অপারেটিং সিস্টেম ক্লাউড ইমেজ থেকে জাস্ট ১ ক্লিকেই ইন্সটল করতে পারবেন। সাথে আপনার ভিপিএস এর সম্পূর্ণ কন্ট্রোল, রুট এক্সেস, সবকিছুই থাকবে আপনার নিয়ন্ত্রণে! এমনকি এদের আন-ম্যানেজড ভিপিএস সার্ভিস নেওয়ার পরে ও প্রথম সবকিছু ইন্সটল একেবারেই ফ্রিতে অফার করে এক্সেলনোড!

বিশেষ ৫০% ছাড়ে ভিপিএস প্ল্যান!

  • VPS-1 (1Core, 1GB RAM, 20GB SSD, 500GB BW) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৪২০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • VPS-2 (1Core, 2GB RAM, 40GB SSD, 1TB BW) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৬৩০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • VPS-3 (2Core, 4GB RAM, 80GB SSD, 2TB BW) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ১,০৫০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • VPS-4 (4Core, 8GB RAM, 100GB SSD, 4TB BW) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ২,১০০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
* শর্ত প্রযোজ্য

BDIX ভিপিএস এ ৫০% ফ্ল্যাট ডিস্কাউন্ট!

ইয়েস, এক্সেলনোডে চলে এসেছে নতুন BDIX ভিপিএস! আমি এখানে BDIX ভিপিএস সম্পর্কে বিস্তারিত আলোচনা করবো না, কিন্তু উপরেই বলে রেখেছি যদি আপনার ওয়েবসাইট ইউজার বিশেষ করে বাংলাদেশি হয়ে থাকে সেক্ষেত্রে BDIX ভিপিএস থেকে বেস্ট আউটপুট পাওয়া যেতে পারে। এতে দুইটি প্রধান সুবিধা পেতে পারবেন; প্রথমত, সার্ভার লোকেশন কাছে হওয়ায় খুবই কম লেটেন্সি উপভোগ করতে পারবেন। আর দ্বিতীয়ত, ১০ গিগাবিট BDIX কানেক্টিভিটি রয়েছে, আপনার সাইট থেকে ইউজাররা হাই ব্যান্ডউইথ রেটে কন্টেন্ট ফেচ করতে পারবে!
BDIX এর নাড়ি নক্ষত্র নিয়ে খুবই দ্রুত বিস্তারিত আর্টিকেল আসছে, কিন্তু এর আগেই উপভোগ করুন এক্সেলনোড BDIX সার্ভারে ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট!

  • VPS-1 BDIX (1Core, 2GB RAM, 20GB SSD, BD Location) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ১,০০০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • VPS-2 BDIX (2Core, 4GB RAM, 40GB SSD, BD Location) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ১,৭৫০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • VPS-3 BDIX (4Core, 8GB RAM, 80GB SSD, BD Location) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৩,০০০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
  • VPS-4 BDIX (8Core, 16GB RAM, 150GB SSD, BD Location) এই ভিপিএস প্ল্যানে পাচ্ছেন ফ্ল্যাট ৫০% ডিস্কাউন্ট, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ৭,০০০ টাকা/মাস খরচ করতে হবে। এই ডিস্কাউন্ট অফারটি পেতে 50-BF19 এই কুপন কোডটি ব্যবহার করতে হবে, আর ডিলটি এখুনি নিজের নামে করে নিতে এখানে ক্লিক করুন!
* শর্ত প্রযোজ্য

BDIX ডেডিকেটেড সার্ভারে বিশেষ ছাড়!

আপনি হয়তো নিজের হোস্টিং কোম্পানি শুরু করতে চাচ্ছেন কিন্তু অবকাঠামো নির্মাণের টাকা নেই, বা হতে পারে আপনার অফিসের জন্য ডেডিকেটেড সার্ভার ও ডাটাবেজ ম্যানেজমেন্ট সিস্টেম লাগবে বা প্রয়োজনটা যেকোনো কিছুই হতে পারে, আপনি এক্সেলনোড থেকে বিশেষ মূল্য ছাড়ে BDIX ডেডিকেটেড সার্ভার কিনতে পারেন! সাথে এদের ৩০ দিনের টাকা ফেরতের পলিসি রয়েছে, তাই ভুল হওয়ার কোন সুযোগই নেই!

  • BDIX Dedicated Server (40 Core Processor, 64GB RAM, 2x480GB SSD, 10G Port Speed) এ পাচ্ছেন বিশেষ ছাড়, ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র ২৯,৯০০ টাকা/মাস খরচ করতে হবে। এখানে কিনুন!
* শর্ত প্রযোজ্য

ইউএস ডেডিকেটেড সার্ভারে ব্ল্যাক ফ্রাইডে অফার!

আপনার পার্সোনাল বা কর্পোরেট ইউজের জন্য ডেডিকেটেড সার্ভার প্রয়োজনীয় হতে পারে! আপনার প্রয়োজন যেটাই হোক না কেন, এক্সেলনোডের বিশেষ ছাড় সাথে থাকছেই! এই ব্ল্যাক ফ্রাইডের বিশেষ ডিলে দিল খুশ হবেই এবার! নিচ থেকে এক্সেলনোড ডেডিকেটেড সার্ভারের ডিলস গুলো এক্সপ্লোর করুন;

  • Dedicated Server-1 (Intel E2650v2 with 32GB RAM) এই ডেডিকেটেড সার্ভার প্ল্যানে পাচ্ছেন বিশেষ মূল্য ছাড়! ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র XXX টাকা/মাস খরচ করতে হবে। এখানে কিনুন!
  • Dedicated Server-2 (E-1240v3 with 16GB RAM) এই ডেডিকেটেড সার্ভার প্ল্যানে পাচ্ছেন বিশেষ মূল্য ছাড়! ডিস্কাউন্ট সহকারে এই প্ল্যানটি কিনতে মাত্র XXX টাকা/মাস খরচ করতে হবে। এখানে কিনুন!
* শর্ত প্রযোজ্য

.Com, .Info, ও .xyz ডোমেইন এক্সটেনশনে পাচ্ছেন বিশেষ ছাড়!

ওয়েল, আপনাকে নিশ্চয় ডোমেইনের গুরুত্ব বোঝানোর প্রয়োজন নেই। যেকোনো কাজে যেকোনো ক্ষেত্রে .Com ডোমেইন সকলের সেরা! তবে .Info, ও .xyz এক্সটেনশন অন্যতম জনপ্রিয়! এক্সেলনোডে ব্ল্যাক ফ্রাইডে উপলক্ষে এই তিন এক্সটেনশনে থাকছে বিশেষ বিশেষ ছাড়! নিচ থেকে অফার গুলো এক্সপ্লোর করুন;

.Com, .Info, ও .xyz ডোমেইন এক্সটেনশনে পাচ্ছেন বিশেষ ছাড়!

  • .COM Domain (ফ্রি প্রাইভেসি প্রটেকশন, ফ্রি ইমেইল ফরওয়ার্ডিং, এন্টি-থেফট প্রটেকশন) বিশেষ মূল্যে ডোমেইন এক্সটেনশনটি ১ বছরের জন্য রেজিস্ট্রশন করতে ৫৪৯ টাকা খরচ পরবে। এখানে কিনুন!
  • .Info Domain (ফ্রি প্রাইভেসি প্রটেকশন, ফ্রি ইমেইল ফরওয়ার্ডিং, এন্টি-থেফট প্রটেকশন) বিশেষ মূল্যে ডোমেইন এক্সটেনশনটি ১ বছরের জন্য রেজিস্ট্রশন করতে ৩০০ টাকা খরচ পরবে। এখানে কিনুন!
  • .XYZ Domain (ফ্রি প্রাইভেসি প্রটেকশন, ফ্রি ইমেইল ফরওয়ার্ডিং, এন্টি-থেফট প্রটেকশন) বিশেষ মূল্যে ডোমেইন এক্সটেনশনটি ১ বছরের জন্য রেজিস্ট্রশন করতে ১১৫ টাকা খরচ পরবে। এখানে কিনুন!

* অফারের শর্তাবলি

  • ব্ল্যাক ফ্লাইডে ডিস্কাউন্ট প্রাইস শুধু এক ইনভয়েসের জন্য প্রযোজ্য, পরবর্তী ইনভয়েসে রেগুলার প্রাইস চার্জ হবে। ধরুন আপনি ১ মাসের জন্য শেয়ারড হোস্টিং প্ল্যান কিনেছেন সেক্ষেত্রে পরের মাসে আপনাকে রেগুলার প্রাইসে ইনভয়েস পেইড করতে হবে। যদি ডিস্কাউন্টে ১ বছরের জন্য প্ল্যান কেনেন সেক্ষেত্রে পরের বছরে রেগুলার প্রাইসে ইনভয়েস পেইড করতে হবে। মানে যতবেশি মেয়াদে প্ল্যান কিনবেন ততবেশি লাভ!
  • ডোমেইনের রেগুলার প্রাইসে রিনিউ করতে হবে।
  • একজন ইউজার যতখুশি প্রডাক্ট কিনতে পারবেন, আলাদা আলাদা প্রডাক্ট বা একই প্রডাক্ট ডিস্কাউন্টে কেনা যেতে পারে, কোন লিমিটেশন নেই।
  • এক্সেলনোড যেকোনো সময় কোন প্রকার নোটিশ ব্যাতিত যেকোনো প্ল্যানের প্রাইস পরিবর্তন করার সকল ক্ষমতা বহন করে।
  • পরবর্তী নোটিশ না পাওয়া পর্যন্ত এই ডিলস গুলো লাইভ থাকবে!

তো এই ছিল এক্সেলনোড এর ব্ল্যাক ফ্রাইডে স্পেশাল ক্রেজি ডিলস গুলো! যতদ্রুত সম্ভব আপনার ডিলস গুলো লুফে নিন, আমাকে নিচে কমেন্ট করে জানাতে ভুলবেন না আপনি কোন প্ল্যানটি পারচেজ করলেন! তাছাড়া যেকোনো মতামত প্রকাশে আপনাকে স্বাগতম!

এক্সেলনোড ব্ল্যাক ফ্রাইডে ডিলস



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Images: WiREBD

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

4 Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *