আবার ফিরে আসলো মটোরোলার ফ্লিপ ফোন, ফোল্ডেবল স্ক্রীন ও $1,499 দামের সাথে!

মটোরোলার ফ্লিপ ফোন

১৪-১৫ বছর আগে মটোরোলার ফ্লিপ গুলো সম্পূর্ণ মার্কেট কাঁপিয়েছিল! Motorola Razr, সাথে ইউনিক ফ্লিপ ডিজাইন বিজনেস ম্যান থেকে শুরু করে হলিউড মুভি, সব জায়গায় দেখা যেত এই ফোন গুলো! আজকে মটোরোলা আবার সেই ফ্লিপ ডিজাইন ফিরে আনলো মার্কেটে কিন্তু নতুন স্টাইলে, সাথে রয়েছে নতুন ফ্লিপ স্টাইল ফোল্ডেবল স্ক্রীন আর দামটা $1,499 এর সাথে!

পার্সোনালভাবে আমার কাছে এই নতুন Motorola Razr ফোল্ডেবল ফোনের ডিজাইন, গ্যালাক্সি ফোল্ড থেকে বেশি বেটার মনে হয়েছে, এটা আপনার পকেটে অনেক কম স্পেস নেবে! এখন কথা বলা যাক নতুন Motorola Razr এর স্পেসিফিকেশন নিয়ে!

নতুন Motorola Razr তে রয়েছে ৬.২ ইঞ্চি ওলেড স্ক্রীন, যেটা ফোল্ড হওয়ার ক্ষমতা রাখে। বাইরের দিকে এর আরেকটি স্ক্রীন রয়েছে যেটা ২.৭ ইঞ্চি সাইজের, জাস্ট নোটিফিকেশন চেক করার জন্য যাতে বারবার ফোন ফোল্ডআপ করার প্রয়োজন না পরে। ফোনটিকে প্রসেসিং শক্তি যোগাবে Qualcomm Snapdragon 710 প্রসেসর, এটা ৬ জিবি র‍্যাম ও ৬৪/১২৮ জিবি স্টোরেজ অপশনে পাওয়া যাবে!

Motorola-Razr-new-foldable

ক্যামেরা সেকশনে ফোনের পেছনে রয়েছে ১৬ মেগাপিক্সেল মেইন ক্যামেরা যেটাতে নাইট ভিশন রয়েছে সাথে সেলফি ক্যামেরা হিসেবে রয়েছে ৫ মেগাপিক্সেল ক্যামেরা! ফোনটিতে রয়েছে ২,৫১০ mAh ব্যাটারি সাথে ইউএসবি টাইপ-সি পোর্ট চার্জিং এর জন্য!

Motorola-razr-foldable

ফোনটি ২৬ ডিসেম্বর থেকে পাওয়া যাবে, এবং ইউএসএ তে Verizon এর সাথে এক্সক্লুসিভ ভাবে পাওয়া যাবে! ফোনটির দাম শুরু হবে ১,৪৯৯ ইউএস ডলার থেকে, কিন্তু অনেকেই ১৫০০ ডলারের সাথে Qualcomm Snapdragon 710 প্রসেসর এই ব্যাপারটি হয়তো ঠিক নজরে দেখবে না, আপনার কি মতামত? আমাদের নিচে কমেন্ট করে জানাতে পারেন!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Images; Twitter

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *