আইফোন ১১ এর সাথে টক্কর দেওয়ার জন্য আসছে, স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট!

স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট

এই বছরের ফেব্রুয়ারি মাসের দিকে গ্যালাক্সি এস১০ ফ্যামিলি আমাদের সামনে আসে। কিছু সূচনা থেকে ইঙ্গিত পাওয়া যাচ্ছে দ্রুতই গ্যালাক্সি এস১০ পরিবারে একটি “লাইট” ভার্সন আসতে চলেছে, স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট! — ফোনটিতে অবশ্যই ফ্ল্যাগশিপ ফিচার গুলোই থাকবে, যেমন- স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর, ৮ জিবি র‍্যাম, ৬.৭ ইঞ্চি ওলেড ডিসপ্লে!

ডিভাইজটি সামনের দিক থেকে দেখতে হুবহু গ্যালাক্সি এস১০+ এর মতো, এতে সামনে পাঞ্চ হোল ডুয়াল সেলফি ক্যামেরা রয়েছে এবং সাথে স্যামসাং এর এজ ডিসপ্লে তো থাকছেই! ফোনটির পেছনের দিকে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে সাথে এলইডি ফ্ল্যাশ, যেটা দেখতে হুবহু এস৯+ এর ক্যামেরা সেটাপের মতো।

স্যামসাং গ্যালাক্সি এস১০ লাইট!

স্যামসাং যে নতুন একটি এস সিরিজ ফোন বাজারে আনছে এটার নিউজ অনেক ওয়েবসাইটে বেশ কয়েকদিন থেকেই পাওয়া যাচ্ছিলো। কিন্তু আমাদের কাছে ফোনটির এখন বেটার ভিউ রয়েছে। জিএসএম অ্যারেনার অনুসারে, গ্যালাক্সি এস১০ লাইট ডিভাইজটিতে অ্যান্ড্রয়েড ১০ থাকবে একদম বক্স থেকেই সাথে গুজব শোনা যাচ্ছে ফোনটিতে 45W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে এবং 4,370 mAh ব্যাটারি প্যাকড থাকবে ফোনটির সাথে!

অ্যাপেল আইফোন ১১ রিলিজ করে সম্পূর্ণ টেক কমিউনিটিকে নরিয়ে দিয়েছে, কেনোনা এটাই প্রথম আইফোন যেটার দাম পূর্বের ভার্সন থেকেও কম। অ্যাপেল দাম কমানোর মতো কোম্পানি নয়, কিন্তু তারা এই দাম কমিয়ে মার্কেটে সিরিয়াস এক কম্পিটিশন তৈরি করেছে। স্যামসাং হয়তো এই যুদ্ধে ভালো করে মাথা মারার জন্য এস১০ লাইট সামনে আনছে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Gettyimages and Shutterstock

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *