অবশেষে অ্যান্ড্রয়েড ডিভাইজে, হোয়াটসঅ্যাপে ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার যুক্ত হলো!

অবশেষে অ্যান্ড্রয়েড ডিভাইজে, হোয়াটসঅ্যাপে ফিঙ্গারপ্রিন্ট আনলক ফিচার যুক্ত হলো!

এই বছরের শুরুর দিকে হোয়াটসঅ্যাপে প্রাইভেসি ও সিকিউরিটি ফিচার যুক্ত করা হয়েছিলো যেটা শুধু আইওএস ডিভাইজে কাজ করতো, আইওএস ইউজাররা ফেসআইডি ও ট্যাচ আইডি এনাবল করতে পারতো হোয়াটস অ্যাপ সিকিউরিটি হিসেবে। আজকে হোয়াটস অ্যাপ ঘোষণা করেছে অ্যান্ড্রয়েড ডিভাইজেও এখন হোয়াটস অ্যাপে ফিঙ্গারপ্রিন্ট সিকিউরিটি ইউজ করা যাবে।

আপনাকে সেটিংস থেকে এই ফিচারটি এনাবল করে নিতে হবে। ফিচারটি ইউজ করার জন্য পূর্বে আপনাকে ফিঙ্গারপ্রিন্টটি নিশ্চিত করতে হবে। তবে হোয়াটস অ্যাপ কিছু বলেনি তারা কবে অ্যান্ড্রয়েডের জন্য ফেস আনলক ফিচারটি হোয়াটস অ্যাপে যুক্ত করবে! তবে আপাতত লেটেস্ট হোয়াটসঅ্যাপে ফিঙ্গারপ্রিন্ট পারফেক্টভাবে কাজ করার কথা, যদি আপনার ডিভাইজে ফিঙ্গারপ্রিন্ট ফিচারটি মজুদ থাকে!

এই আর্টিকেলে বিস্তারিত করে বলার মতো আর কিছুই নেই, তো আপনি এনাবল করতে চাইলে জাস্ট সেটিং থেকে করে নিতে পারেন। এতে আগের থেকে কিছুটা বেশি প্রাইভেসি পেতে পারবেন!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Source: WhatsApp