আজব এক ডিজাইনে আসছে নতুন Essential Phone!

আজব এক ডিজাইনে আসছে নতুন Essential Phone!

অ্যান্ড্রয়েড এর জন্মদাতা, Andy Rubin, নতুন স্মার্টফোনের ইমেজ টুইট করেছেন, যার ডিজাইন একেবারেই অদ্ভুদ! স্মার্টফোনটি সাধারন ফোনের থেকে অনেকবেশি সরু আর মেটালিক বিল্ড কোয়ালিটি, সাথে নানান অ্যাঙ্গেল থেকে দেখতে ফোনটি নানান কালারের! তবে নতুন এই Essential Phone ফোনের কোন স্পেসিফিকেশন বা কবে রিলিজ হবে এই ব্যাপারে তার টুইটার পেজে কিছুই বলেননি তিনি।

https://twitter.com/Arubin/status/1181688552070889473

টুইট করা ইমেজ থেকে সহজেই দেখা যাচ্ছে পেছনে বৃত্তাকার ক্যামেরা বাম্প রয়েছে এবং তার নিচে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে। সাথে ফোনটি আলাদা আলাদা কালারে লভ্য রয়েছে যা দেখতে আজব লাগলেও অনেক চমৎকার! ফোনটি অনেক সরু হওয়ার কারণে আলাদা টাইপের ইউআই দেখতে পাওয়া যাচ্ছে এর ডিসপ্লেতে।

সামনের ক্যামেরার জন্য ফোনটিতে পিন-হোল ডিসপ্লে ইউজ করা হয়েছে। তবে গুজব থেকে শোনা যাচ্ছিলো সামনের এসেনশিয়াল ফোনে আন্ডার ডিসপ্লে ক্যামেরা থাকতে পারে, যেটা হয়তো তারা ফিউচার মডেলের জন্য বরাদ্য রাখবে। ফোনটির এখনো অফিশিয়াল নাম রিভিল করা হয় নি, কিন্তু এসেনশিয়াল কোম্পানিটি একে ‘Project GEM’.বলে ডাকছে।

দুই বছর পূর্বে Andy Rubin প্রথম এসেনশিয়াল ফোন সামনে এনেছিলেন, যেটার খুব কম বিক্রি হয়েছিলো মার্কেটে! তো এবারের নতুন কি কনসেপ্ট নিয়ে তারা সামনে আসলেন সেটা দেখতে বেশ মজার হতে পারে। তো অপেক্ষা করে বসে থাকুন, আর চমকের কথা ভাবতে থাকুন। এই ব্যাপারে কোন মতামত থাকলে নিচে কমেন্ট করতে পারেন অবশ্যই!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!