বর্তমান তারিখ:13 October, 2019

ওয়ানপ্লাস ৮ এ হোল-পাঞ্চ ডিসপ্লে ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকতে পারে!

ওয়ানপ্লাস ৮ এ হোল-পাঞ্চ ডিসপ্লে ও ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকতে পারে!

ওয়ানপ্লাস ৭টি এখনো বাজারে আসতে না আসতেই ওয়ানপ্লাস ৮ এর লিক আবিস্কার হওয়া শুরু হয়ে গেছে। মানে টেক নিউজ জুড়ে ওয়ানপ্লাসের লিকস থাকবে না, এটা যেন হতেই পারে না। এই নতুন লিকটি পাওয়া গেছে cashkaro.com থেকে, আর তাদের মতে এটা কোম্পানির অভ্যন্তরীণ থেকে লিক করা হয়েছে। লিক হওয়া রেন্ডারড ইমেজ থেকে দেখা যাচ্ছে ওয়ানপ্লাস ৭টি তে ইউজ করা পেছনের গোল ক্যামেরা লে-আউট থেকে তারা ওয়ানপ্লাস এর ট্র্যাডিশনাল ক্যামেরা লে-আউট সিস্টেমে ফেরত আসবে।

ওয়ানপ্লাস ৮ এ থাকবে ৬.৫ ইঞ্চি বাঁকানো ডিসপ্লে এবং সামনের ক্যামেরা সেটআপের জন্য ডিসপ্লেতে হোল-পাঞ্চ ক্যামেরা সেটআপ থাকবে। মানে তারা ওয়ানপ্লাস ৭ প্রোর পপ-আপ সেলফি বা ৭টি এর ডট নচ অনুসরণ করবে না ওয়ানপ্লাস ৮ সিরিজে। ওয়ানপ্লাস ৭ সিরিজে স্কিপ করা টেকনোলোজি ওয়্যারলেস চার্জিং এর দেখা মিলবে ওয়ানপ্লাস ৮ সিরিজে। আর বুঝায় যাচ্ছে তৎকালীন সময়ের লেটেস্ট স্পেক্স এ দেখা যাবে এই ডিভাইজটিতে মানে স্ন্যাপড্রাগন এর ৮৬৫ বা আরো সামনের প্রসেসর থাকতে পারে এই ডিভাইজটিতে!

 

ওয়ানপ্লাস ৮ এর রিলিজ ডেট এখনই আন্দাজ করা একটু মুশকিল, কিন্তু ইতিহাস অনুসারে এখন থেকে প্রায় অর্ধেক বছরের মধ্যেই ওয়ানপ্লাস ৮ এর দেখা মিলবে। ওয়ানপ্লাস ৮ এ ৬.৫ ইঞ্চি ডিসপ্লে এর পাশাপাশি ৮ প্রো মডেল নিশ্চয় আরো পাওয়ার ফুল হবে এবং এতে আরো বড় সাইজের ম্যাসিভ ডিসপ্লে থাকবে।

ওয়ানপ্লাস ৭ সিরিজে হাই এন্ড স্পেক্স থাকলেও ওয়্যারলেস চার্জিং ও ক্যামেরা সেকশনে এই ডিভাইজে কিছু কমতি রয়েছে। আশা করা যায় ফাইনালি ওয়ানপ্লাস ৮ সিরিজে টপ কোয়ালিটির ক্যামেরা সেটআপ এবং ফাস্ট ওয়্যারলেস চার্জিং সলিউশন দেখতে পাওয়া যাবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Images: CashKaro and Shutterstock

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *