বর্তমান তারিখ:13 October, 2019

ক্লাউডফ্লেয়ারের ফ্রি WARP VPN এখন সকলের জন্য উন্মুক্ত!

ক্লাউডফ্লেয়ারের ফ্রি Warp VPN এখন সকলের জন্য উন্মুক্ত!

পূর্বে মাত্র কিছু ইউজার গ্রুপের জন্য এটি লভ্য থাকলেও এখন এটা পাবলিক প্রোডাক্ট! তারা তাদের ফ্রি ডিএনএস সার্ভিসের সাথে এই Warp VPN সার্ভিসটি যুক্ত করে দিয়েছে যাতে আরো ফাস্ট এবং নিরাপদ ইন্টারনেট তৈরি করা যেতে পারে। Warp VPN এনাবল করার মাধ্যমে আপনার ফোনের সকল ওয়েব ট্র্যাফিক গুলো এনক্রিপটেড হয়ে সার্ভারে সেন্ড করা হবে এতে আপনার সকল অনলাইন অ্যাক্টিভিটি গুলো প্রাইভেট থাকতে পারবে।

আপনার পূর্বে থেকেই যদি ক্লাউডফ্লেয়ারের 1.1.1.1 অ্যাপটি ইন্সটল করা থাকে, তবে জাস্ট প্লে স্টোর থেকে আপডেট করে নিলেই Warp VPN ফিচারটি পেয়ে যাবেন। এটার ফ্রি এবং পেইড ভার্সন দুটোই আছে, আগে যেমন ফ্রি ইউজ করতেন তেমনই ফ্রি ইউজ করা যাবে ডিএনএস সার্ভিসটি আর ভিপিএন সেবা নেওয়ার জন্য Warp+ সার্ভিসে আপগ্রেড করতে হবে। এর প্রিমিয়াম প্রাইস দেশ ও এলাকা ভিত্তিকে আলাদা আলাদা রাখা হয়েছে লক্ষ করলাম।

বাংলাদশের ইউজারদের জন্য Warp+ এর মাসিক সাবস্ক্রিপশন ফী ৯০টাকা/মাস! এতে আপনি ট্রু আনলিমিটেড ব্যান্ডউইথ ইউজ করতে পারবেন। ইউএসএ এর জন্য সাবস্ক্রিপশন ফী দেখলাম ৫$/মাস নির্ধারণ করা হয়েছে! আরেক ভাবেও ফ্রি Warp+ ইউজ করা যাবে, সেটা হচ্ছে কোন বন্ধুকে রেফার করে। কেউ যদি আপনার রেফার করা লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে, সেক্ষেত্রে আপনি পাবেন মাসিক ১ জিবি ব্যান্ডউইথ!

ক্লাউডফ্লেয়ারের অনুসারে, যেকোনো আলাদা ভিপিএন অ্যাপ থেকে Warp VPN বেশি সুরক্ষিত। তবে আমি বলবো, নিজের ব্রেইন খাটিয়ে যাচায় করে তবেই প্রিমিয়াম সাবস্ক্রিপশন নিতে পারেন। আপনার কারেন্ট ভিপিএন প্রভাইডার আপনাকে কি প্রভাইড করছে আর ক্লাউডফ্লেয়ার থেকে কি পাচ্ছেন, সেটা তুলনা করে তবেই কেনা বেটার হবে। আর হ্যাঁ, বন্ধুদের সাথে শেয়ার করে ফ্রি ব্যান্ডউইথ তো পাচ্ছেনই!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Images: CloudFlare

2 Comments

  1. Olidur Rahman Reply

    “কেউ যদি আপনার রেফার করা লিংক থেকে অ্যাপটি ডাউনলোড করে, সেক্ষেত্রে আপনি পাবেন মাসিক ১ জিবি ব্যান্ডউইথ”
    এই লাইন টি দেখে আরো বেশি মজা পেলাম ভাই।
    থ্যাংকইউ আপনাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *