বর্তমান তারিখ:18 September, 2019

কেমন হবে রেডমি নোট ৮? 64 MP ক্যামেরার সাথে লঞ্চ হবে ২৯ই আগস্ট!

কেমন হবে রেডমি নোট ৮? 64 MP ক্যামেরার সাথে লঞ্চ হবে ২৯ই আগস্ট!

আর মাত্র কয়েকদিন বাকি, এর মধ্যেই সামনে আসবে রেডমি ৭ এর সফল ভার্সন রেডমি নোট ৮ এবং নোট ৮ প্রো! যদিও এখনো ফোন দুইটির স্পেসিফিকেশন সম্পর্কে বেশি কিছু জানা সম্ভব হয় নি, তবে আশা করা যাচ্ছে সামনের কয়েকদিনের মধ্যেই ধীরেধীরে অনেক কিছু সামনে বেরিয়ে আসবে। শাওমির সাব ব্র্যান্ড রেডমি একটি ভিডিও প্রকাশ করেছে যেখানে রেডমি নোট ৮ ফোনটির ঝলক দেখানো হয়েছে, জাস্ট নিচের ভিডিওটি চেক করুন;

২৯ই আগস্ট কোম্পানিটি স্টেজে দুইটি ফোন ঘোষণা করতে চলেছে; রেডমি নোট ৮ এবং রেডমি নোট ৮ প্রো! — এই দুইটি ডিভাইজের মধ্যে কি কি ধরণের পার্থক্য থাকবে সেটা এখনো অস্পষ্ট, তবে অনুমান করা হচ্ছে শুধু মাত্র রেডমি নোট ৮ প্রোতে স্যামসাং এর ৬৪ মেগাপিক্সেল সেন্সর দেখতে পাওয়া যাবে। সাধারণ রেডমি নোট ৮ ভার্সনে ৪৮ মেগাপিক্সেল সেন্সর থাকতে পারে।

রেডমি নোট ৭ এর তুলনায় নোট ৮ এ আরো বেশি স্ক্রীন টু বডি রেশিও দেখতে পাওয়া যাবে। ডিভাইজটিতে ছোট নচ বা পপ-আপ ক্যামেরার সাথে ফুল স্ক্রীন ডিসপ্লে থাকতে পারে। আর হ্যাঁ, একই দিনে কোম্পানিটি তাদের প্রথম 70” ফ্ল্যাট স্ক্রীন স্মার্ট টিভি ও লঞ্চ করতে চলেছে। অনলাইনে ফোনটির অনেক ইমেজ লিক হতে দেখা যাচ্ছে। লিক হওয়া ইমেজ থেকে দেখা যাচ্ছে ফোনটিতে পেছনে ৪টি ক্যামেরা থাকছে!

Screenshot_1

img_002

ফোনটির পেছনে গ্লসি ফিনিসিং এবং কার্ভড এজ থাকবে। ৩.৫ এমএম হেডফোন জ্যাক পোর্ট, ইউএসবি টাইপ-সি, 4,000mAh ব্যাটারি ইত্যাদি ফিচার গুলো এক্সপেক্ট করা যাচ্ছে। লিক হওয়া ইমেজ থেকে দেখা যাচ্ছে ফোনটির পেছনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে, এর মানে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট থাকছে না, হয়তো প্রো মডেলে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট থাকতে পারে। নতুন আপডেটেড নিউজ পাওয়া মাত্রই আমরা আপনাকে জানিয়ে দেবো!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Images: SlashLeaks

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *