বর্তমান তারিখ:20 September, 2019

দ্যা সিক্রেট রিউনিয়ন (২০১০) | The Secret Reunion | স্প্যাই, থ্রিলিং মুভি রিভিউ!

দ্যা সিক্রেট রিউনিয়ন (২০১০) | The Secret Reunion | স্প্যাই, থ্রিলিং মুভি রিভিউ!

যারা থ্রিলার বা মিষ্ট্রি জনরার ফ্যান তাদেরকে কোরিয়ান সিনেমা ইন্ড্রাষ্ট্রির সাথে পরিচয় করিয়ে দিতে হবে না আশা করি। থ্রিলার বলেন হরর বলেন কিংবা রোমান্টিক বলেন, সব জায়গায় এদের পারদর্শিতা সর্বজননবিদিত ও মুভি বোদ্ধাদের দ্বারা প্রসংসিত। তবে এরা অতিরিক্ত বেশী ভায়োলেন্স দেখায়। রক্তা রক্তি করে করে বেশী। এই যা বিশেষত্ব।

দ্যা সিক্রেট রিউনিয়ন ওরকমই একটা স্পাই থ্রিলার মুভি — যেহেতু স্পাই জিনিসটা আছে তার মানে হইলো দুই কোরিয়ার বিষয় এখানে উঠে আসবেই। ইন্ডিয়া যেমন এধরনের মুভি বানাইলে তাতে পাকিস্থানিদের ভিলেন বানিয়ে দেখাতো,কিংবা হলিউডে এ ধরনের সিনেমায় আমেরিকা বনাম রাশিয়া ক্ল্যাশ হয়, এখানে অনেকটা ওইরকম। বাট সাধারন কোরিয়ানদের মনস্তত্ত্ব কিছুটা আলাদা।

পলিটিক্যালি দুই কোরিয়ার মধ্যে চাপান-উতোর কিংবা সাপে নেউলে সম্পর্ক থাকলে, জনগনের মধ্যে দুই কোরিয়ার মানুষজন একে অপরের সমন্ধে কিছুটা পজিটিভই। হতে পারে দুই কোরিয়ার অনেক মানুষেরই শিকড় উত্তরে বা দক্ষিনে পোঁতা থাকে। তাই কোরিয়ান স্পাই ফিল্ম গুলিতে বা পলিটিক্যাল ভাবে একে অপরকে ভিলেন বানানো হইলেও সাধারন মানুষের দিকগত ভাবে ভাই ভাই সম্পর্ক দেখানো হয়!

তাই কাহিনী সমন্ধে খুব বেশী ব্রিফিং করবো না। টিপিক্যাল সাউথ কোরিয়ান স্পাই ফিল্ম গুলি যেমনই হয়, শুরুতেই মার মার কাট কাট টাইপের স্টার্টিং তারপর হুক আপ হয়ে যাওয়া এবং শেষ না হওয়া পর্যন্ত পর্দায় চোখ আটকে থাকা।

দ্যা সিক্রেট রিউনিয়ন দেখার মুল কারন হলো সং কাং হো! ইয়েস! যারা সং কাং হো কে চিনেন তারা তো জানেনই,ভদ্রলোক কি জিনিস। ব্যক্তিগত ভাবে চোয়ি মিন সিক এর পরে কোরিয়ান মুভি ইন্ড্রাষ্টিতে আমার সবচেয়ে ফেভারিটজন হলো এই ভদ্রলোক। মুভিতে সং কাং হো আছেন জানলেই আগ পিছ না ভেবে সেই মুভি দেখার আগ্রহ হাজারগুনে বেড়ে যায়। বস্তুত এই মুভিও সং কাং হো এর ওয়ান ম্যান শো বলা যায়।

এই ভদ্রলোকের ফ্যান হয়ে থাকলে দেখতে পারেন, নইলে এই ভদ্রলোকের ফ্যান হবার জন্যেও মুভিটা দেখতে পারেন। যে ভাইব নিয়েই দেখতে বসেন না কেন,হতাশ হবেন না আশা করি।

হ্যাপি ওয়াচিং!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Images: Showbox

মুভি,টিভি-সিরিজ লাভার! প্রচন্ড অলস প্রকৃতির এই লোক ঠিক করেছেন তিনি সারাজীবন মুভি আর সিরিজ দেখেই কাটিয়ে দিবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *