আসছে পাবজি মোবাইলের নতুন সিজন ৮

বর্তমানে স্মার্টফোনের সবথেকে জনপ্রিয় অনলাইন ব্যাটেল রয়্যাল গেম, “পাবজি মোবাইল” এর চলতি সিজন অর্থাৎ, সিজন ৭ শেষ হতে চলেছে আগামীকাল (১৩ জুলাই, ২০১৯)। পাবজি মোবাইলের পূর্ববর্তী সিজনগুলোর মতোই আর ৩-৪ দিনের মধ্যেই রোল আউট হতে চলেছে পাবজি মোবাইলের আপকামিং সিজন ৮।

প্রত্যেক সিজনের মতোই সিজন ৮ এর সাথে পাবজি মোবাইলে বেশ কিছু নতুন ফিচারস আসতে চলেছে। যেমন- নতুন লবি থিম, নতুন সিজন রিওয়ার্ডস, নতুন রয়্যাল পাস সিজন, নতুন ওয়েপন এবং ওয়েপন স্কিন, নতুন আউটফিট, নতুন রয়্যাল পাস রিওয়ার্ডস এবং আরও অনেক কিছু।আগের সিজনগুলোর রয়্যাল পাস এর মতোই সিজন ৮ এর রয়্যাল পাসের এলিট মেম্বারশিপ এর প্রাইস হবে ৬০০ ইউসি এবং এলিট প্লাস মেম্বারশিপ এর প্রাইস রাখা হবে ১৮০০ ইউসি।

সিজন ৮ এর নতুন চেঞ্জগুলোর মধ্যে সবথেকে বড় চেঞ্জটি দেখা যাবে এবারে সিজন থিমে। সিজন ৮ রিলিজের সাথে পাবজি মোবাইলের বর্তমান থিম অর্থাৎ GodZilla থিমটি চেঞ্জ করে নতুন একটি লবি থিম দেওয়া হবে যে থিমটির নাম দেওয়া হয়েছে “Power Of The Ocean”।  নাম শুনেই ধারনা করতে পারছেন, এই নতুন থিমটি নীল সমুদ্র এবং Sea Life কনসেপ্টে ওপরে ডিজাইন করা হয়েছে।

সিজন ৮ এর রিলিজের সাথে পাবজি মোবাইলে আসতে চলেছে একটি নতুন ওয়েপন যার নাম Bizon। এটি মুলত একটি SMG যা এক রাউন্ডে ৫৩ টি বুলেট হোল্ড করতে পারে এবং UMP9 এবং Micro UZI এর মতো 9mm এর বুলেট ব্যাবহার করে। খুব সম্ভবত Bizon নামক এই SMG টি শুধুমাত্র Vikendi এবং Erangel ম্যাপেই পাওয়া যাবে এবং ব্যাবহার করা যাবে। অর্থাৎ এটি একটি Vikendi ও Erangel এক্সক্লুসিভ ওয়েপন হতে পারে। তবে এই ব্যাপারে নিশ্চিত কোন তথ্য জানা যায়নি। আর অ্যাটাচমেন্টস এর কথা বলতে হলে, এই ওয়েপনে কোন এক্সটেন্ডেড ম্যাগাজিন এবং কোন ধরনের গ্রিপ ব্যাবহার করার সুযোগ নেই। তবে স্কোপ অ্যাটাচ করার সুযোগ থাকছে। এই ওয়েপনটিকে মুলত UMP9 এর একটি আপগ্রেডেড ভার্সন বলা যায়।

সিজন ৮ এর নতুন ওয়েপন স্কিনগুলোর ব্যাপারে বলতে হলে, পাবজি মোবাইলে এবারের সিজনে DP-28 এর একটি Ocean থিমড স্কিন যোগ করা হয়েছে যা প্লেয়াররা আনলক করতে পারবে। তবে এই স্কিনটি রয়্যাল পাস এক্সক্লুসিভ রিওয়ার্ড হবে না কি রয়াল পাস ক্রেট এক্সক্লুসিভ স্কিন হবে সে বিষয়ে নিশ্চিত কোন তথ্য জানা যায়নি। এছাড়া সিজন ৮ এ SLR এবং ScarL এরও নতুন দুটি Ocean থিমড স্কিন দেওয়া হবে। খুব সম্ভবত এই দুটি স্কিন পাওয়া যাবে এলিট রয়্যাল পাস রিওয়ার্ড হিসেবে।

পাবজি মোবাইলের আপকামিং সিজন সম্পর্কে এইটুকুই লিকস জানা গিয়েছে এখন পর্যন্ত। আরও নতুন কি কি ফিচারস এবং রিওয়ার্ডস থাকছে নতুন সিজনে, তা জানার জন্য নতুন সিজন রিলিজ হওয়া পর্যন্ত অপেক্ষা করতেই হবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *