বর্তমান তারিখ:13 October, 2019

লিক হয়েছে গ্যালাক্সি নোট ১০ এর অফিসিয়াল ইমেজ

স্যামসাং এর আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোন/ফ্যাবলেট, গ্যালাক্সি নোট ১০ আগামী ৭ আগস্ট অফিসিয়ালি লঞ্চ হতে চলেছে। তবে সব মেইনস্ট্রিম স্মার্টফোনই অফিসিয়াল লঞ্চের আগেই অনলাইনে লিক হয়। অনেকসময় স্মার্টফোনের হার্ডওয়্যার ইনফরমেশন, অনেকসময় সফটওয়্যার ফিচারস আবার অনেকসময় সম্পূর্ণ স্মার্টফোনের ডিজাইনই লিক হয়ে যায় অনলাইনে। ঠিক তেমনি, আপকামিং স্যামসাং গ্যালাক্সি নোট ১০ এর অফিসিয়াল ইমেজও লিক হয়েছে অনলাইনে।

অনলাইনে লিক হওয়া ইমেজ অনুযায়ী যতোটুকু জানা যায়, তা হচ্ছে আপকামিং গ্যালাক্সি নোট ১০ এ থাকবে গতানুগতিক ফ্ল্যাগশিপ স্মার্টফোনগুলোর মতোই এজ-টু-এজ ডিসপ্লে এবং থাকবে ডিসপ্লের ওপরে গ্যালাক্সি এস ১০ এর মতোই একটি পাঞ্চ-হোল ক্যামেরা কাটআউট, যে ধরনের ডিসপ্লেকে স্যামসাং ইনফিনিটি-ও ডিসপ্লে বলে থাকে।

 

টুইটারে লিক হওয়া গ্যালাক্সি নোট ১০ এর ইমেজে দেখা যায়, এই ডিভাইসটি দুটি কালার ভ্যারিয়েন্টে এভেইলেবল হবে। একটি ট্রেডিশনাল ব্ল্যাক কালার এবং আরেকটি গ্র্যাডিয়েন্ট ফিনিশ। আর গ্যালাক্সি নোট ১০ এর পাঞ্চ-হোল ক্যামেরাটি গ্যালাক্সি এস ১০ এর মতো ডিসপ্লের ওপরের ডান কোনায় না রেখে এবার ডিসপ্লের ওপরে মাঝখানেই প্লেস করা হয়েছে। এছাড়া লিকড ইমেজ অনুযায়ী ফোনের ব্যাক সাইডে ট্রিপল রিয়ার ক্যামেরা দেখতে পাওয়া যায়। তবে এই তিনটি ক্যামেরার কোনটি কোণ ধরনের সেন্সর তা এখনো সঠিকভাবে জানা যায়নি।

তবে গ্যালাক্সি নোট ১০ এ আগের এস ১০ এর তুলনায় একটি ফিজিক্যাল বাটন কম দেখতে পাওয়া যায়। তবে এখানে স্যামসাং ডিভাইসের পাওয়ার বাটনটি রিমুভ করেছে না কি অখ্যাত বিক্সবি বাটনটি রিমুভ করেছে তা এখনো জানা যায়নি। তবে আশা করা যায় বিক্সবি বাটনটিই বাদ দেওয়া হবে গ্যালাক্সি নোট ১০ থেকে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *