বর্তমান তারিখ:23 July, 2019

উইন্ডোজ ১০: 20H1 বিল্ড 18932 আইএসও ফাইল এখন ডাউনলোডের জন্য লভ্য!

উইন্ডোজ ১০: 20H1 বিল্ড 18932 আইএসও ফাইল এখন ডাউনলোডের জন্য লভ্য!

উইন্ডোজ ইনসাইডার’রা এখন লেটেস্ট উইন্ডোজ ১০ 20H1 বিল্ড 18932 ISO ফাইল গরম গরম ডাউনলোড ও ইন্সটল করতে পারবেন। এই আইএসও ফাইলটি ডাউনলোড করার মাধ্যমে আপনি ফ্রেশ 18932 বিল্ড ইন্সটল করতে পারবেন। উইন্ডোজ ইনসাইডার ওয়েবসাইট থেকে এক্ষুনি আইএসও ফাইলটি ডাউনলোড করতে পারেন, যদি হাতে গরমে এই প্রিভিউ বিল্ডটির নতুন ফিচার গুলো চেক করতে চান।

18932 বিল্ডটি প্রথম গত সপ্তাহে সামনে আনা হয়, এতে অনেক নতুন ফিচার যুক্ত করা হয়েছে এবং অনেক পুরাতন ফিচার গুলোকে নতুন রুপ দেওয়া হয়েছে। এখানে উইন্ডোজ ১০ এর আই (eye) কন্ট্রোল ফিচারে উন্নতি আনা হয়েছে, সাথে নোটিফিকেশনে আরো আধুনিকতা যুক্ত করা হয়েছে! সাথে অনেক অনেক বাগ ফিক্স ও সাধারণ পারফর্মেন্স উন্নতি আপডেট তো রয়েছেই!

উইন্ডোজ ১০ 20H1; মাইক্রোসফটের ২০২০ সালের প্ল্যান করা মেজর আপডেটের একটি ডেভেলপমেন্ট ভার্সন! তবে ব্যাপারটা সত্যিই আজব তারা 19H2 এর কোন আপডেট নিউজ না প্রদান করেই হুট করে 20H1 টেস্ট করার জন্য লভ্য করে দিয়েছে!

যাইহোক, আপনি যদি এই নতুন প্রিভিউ বিল্ডটি ইন্সটল করতে চান সেক্ষেত্রে মাইক্রোসফট এর ওয়েসসাইট থেকে ডাউনলোড করে নিতে পারে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: windowscentral.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *