বর্তমান তারিখ:24 August, 2019

আইপ্যাড প্রো’র সাথে টক্কর দেওয়ার জন্য স্যামসাং হাই এন্ড ট্যাবলেট বানাতে পারে!

আইপ্যাড প্রো'র সাথে টক্কর দেওয়ার জন্য স্যামসাং হাই এন্ড ট্যাবলেট বানাতে পারে!

২০১৭ সালের দিকে বিজনেস নিডের জন্য স্যামসাং তাদের Galaxy Tab Active 2 ট্যাবলেটের সাথে পরিচয় করে দেয়। এবার এক ডাচ টেক নিউজ ব্লগে এক নিউজ উঠে এসেছে যেখানে বর্ণিত রয়েছে স্যামসাং এর গ্যালাক্সি নামের নিচে Galaxy Tab Active Pro নামক একটি ট্যাবলেট আসছে। এখানে “Pro” দিয়ে হয়তো বুঝানো হয়েছে ট্যাবলেটটি এই লাইনের সবচাইতে হাই এন্ড এবং বেশি দামী হবে।

এরকম একটি ট্যাবলেট আসতে পারে, শুধু এই নিউজটিই এই মুহূর্তে জানা গেছে এর বেশি কিছুই জানা যায় নি, যেমন ট্যাবলেটটির কনফিগারেশন কেমন হবে। সুতরাং বিস্তারিত জানতে আপ্নাকে/আমাকে হয়তো কিছুটা অপেক্ষা করতে হবে।

স্যামসাং তাদের স্মার্টফোন বিজনেস নিয়ে মাঝেমাঝে এক্সপেরিমেন্ট করে থাকে, যেমন তাদের ফিউচার ডিভাইজ ফোল্ডেবল স্মার্টফোন। যদিও ফোল্ডেবল স্মার্টফোন বাজে বিল্ড কোয়ালিটির জন্য লঞ্চ কান্সেল করে দেওয়া হয়, তাছাড়া ও স্যামসাং কিন্তু শুধুই স্মার্টফোন বিজনেস করেনা। এরা দুনিয়ার অন্যতম হার্ডওয়্যার জায়েন্ট। তো এরা চাইলে যেকোনো সময় নতুন প্রোডাক্ট দিয়ে আসে সেটা এক্সপেরিমেন্ট করার জন্যই হোক অথবা বাজারের এক্সিস্টিং কোন প্রোডাক্টের সাথে টক্কর দেওয়ার জন্যই হোক!

screen-shot-2019-06-14-at-11.05.39-am

Image: LetsGoDigital

পূর্বের Galaxy Tab Active 2 ট্যাবলেটটি একটি ৮ ইঞ্চি স্ক্রীন ওয়ালা অ্যান্ড্রয়েড পাওয়ারড বিজনেস ট্যাবলেট ছিল। সামনের Galaxy Tab Active Pro ঠিক কেমন হবে এই মুহূর্তে কোন ধারণা করা যাচ্ছে না।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Feature Image: Shutterstock.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *