গ্যালাক্সি নোট ১০ এ ফিজিক্যাল বাটন থাকবে, জাস্ট হেডফোন জ্যাক থাকছে না!

সম্প্রতি এক রিপোর্টে জানা গেছিলো, স্যামসাং তাদের আপকামিং গ্যালাক্সি নোট ১০ থেকে ফিজিক্যাল বাটন এবং ফেডফোন জ্যাক সরিয়ে ফেলবে। — কিন্তু রিসেন্ট আরেক স্টোরি থেকে জানা যাচ্ছে, ব্যাপারটা সম্পূর্ণ সেটা ঘটবে না। এক নির্ভর যোগ্য লিকার Ice universe এর অনুসারে ফোনটিতে ফিজিক্যাল বাটন থাকবে যেভাবে পূর্বের মডেল গুলোতে ছিল, শুধু হেডফোন জ্যাক সরিয়ে নেওয়া হচ্ছে।

গুজবে যা উঠেছিলো সেটা সম্পূর্ণ মিথ্যা নয়, Ice universe এর অনুসারে, স্যামসাং ক্যাপাসিটিভ বাটন নিয়ে কাজ করছিল কিন্তু সেটা এখনো রেডি হয়নি, মানে তাদের স্ট্যান্ডার্ড টেস্ট পাস করতে পারেনি, তাই আপাতত নোট ১০ এ ফিজিক্যাল বাটনই থাকবে। হয়তো ভবিষ্যৎ নোট সিরিজ বা এস সিরিজ ফোন ফিজিক্যাল বাটনলেস হতে পারে।

স্যামসাং গ্যালাক্সি নোট ১০
গ্যালাক্সি নোট ১০ রেন্ডার

তো যারা ফিজিক্যাল বাটন নিয়ে টেনশন করছিলেন তাদের দুশ্চিন্তার কারণ নেই, তবে হ্যাঁ, ৩.৫ মিলিমিটারের হেডফোন জ্যাক থাকছে না এটা সম্পূর্ণই নিশ্চিত বলতে পারেন। গ্যালাক্সি নোট ১০ আগস্ট মাসের দিকে আসতে পারে, আর এর মধ্যে কতো গুজব যে শোনা যাবে! বাট সকল আপকামিং নিউজ গুলো সবার আগে ওয়্যারবিডিতেই পাওয়া যাবে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Feature Image:Galaxy Note 9 | Shutterstock.com

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।