বর্তমান তারিখ:23 August, 2019

টানা ৬ ঘন্টা পাবজি খেলে মারা গেলো ১৬ বছর বয়সের এক বালক!

পাবজি মোবাইল অত্যন্ত জনপ্রিয় এক মোবাইল বাটেল গেম, যদিও পাবজি বর্তমানে ততোটা আলোচনার মধ্যে আর নেই কিন্তু এখনো কোটি ইন্ডিয়ান ইউজার পাবজি মোবাইল গেমে উন্মাদ!

টাইমস অফ ইন্ডিয়ার এই রিপোর্ট অনুসারে, ইন্ডিয়ার মধ্য প্রদেশের এক ১৬ বছরের বালক টানা ৬ ঘন্টা পাবজি খেলার পরে কার্ডিয়াক আরেস্টে ধকল সামাল না দিতে পেরে মারা গেছে।

রোগাক্রান্ত বালকটির নাম ছিল, Furkhan Qureshi – সে দ্বাদশ শ্রেণীর ছাত্র ছিল। তার পরিবারের অনুসারে দুপুরের খাবার শেষ করার পরপর ই সে পাবজি নিয়ে বসে। তারপরে মোটামুটি সন্ধ্যা ৭ টার দিকে তাকে মেঝেতে গড়াগড়ি খেতে দেখা যায়।

মেঝেতে গড়াগড়ি খেতে খেতেও তাকে অন্য পাবজি প্লেয়ারদের উপর ক্ষুদ্ধ প্রকাশ ও চিৎকার করতে দেখা যায়। রিপোর্ট অনুসারে এই ঘটনাটি ঘটার সময় তার বোন Fiza Qureshi ঠিক তার পাশেই বসে ছিল।
Furkhan নাকি এক সময় কান থেকে ইয়ারফোন বের করে ছুড়ে ফেলে মারে আর বলে, “আয়ান, তোমার সাথে আর আমি খেলবো না, তোমার জন্যই আমি গেম হেরে গেলাম!”

তারপরে Furkhan এর এট্যাক ঘটে, আর তাকে হাসপাতালে নিয়ে গেলে মৃত হিসেবে ঘোষণা করা হয়। ডাক্তার জানান, তাকে যখন হাসপাতালে আনা হয় তার কোনই হৃদ স্পন্দন ছিল না, তাকে বাঁচানোর চেষ্টা করা হয় এবং সে মারা যায়।

তার ভাই জানিয়েছেন, Furkhan পাবজিতে মারাত্মক আসক্ত ছিল, কোন দিন তো প্রায় ১৮ ঘন্টা ও এই গেমে কাটাতো। তার ভাইয়ের ও সেম গেম মোবাইলে ইনস্টল ছিল কিন্তু এই দুর্ঘটনার পরে, গেমটিকে মোবাইল থেকে আন-ইনস্টল করে দেয় Furkhan এর ভাই!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Shutterstock

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *