বর্তমান তারিখ:21 September, 2019

হুয়াওয়ে মেট ২০ প্রো আবার গুগলের অ্যান্ড্রয়েড Q বেটা প্রোগ্রামে ব্যাক করেছে!

হুয়াওয়ে মেট ২০ প্রো আবার গুগলের অ্যান্ড্রয়েড Q বেটা প্রোগ্রামে ব্যাক করেছে!

গুগল আই/ও ২০১৯ এ গুগল তাদের অ্যান্ড্রয়েড Q বেটা প্রোগ্রামের অফিশিয়ালভাবে ঘোষণা করে। এই বেটা প্রোগ্রামে ২১টি হ্যান্ডসেট লিস্ট প্রদান করা হয় যারা সবার আগে অ্যান্ড্রয়েড Q টেস্ট করতে পারবে, এর মধ্যে হুয়াওয়ের মেট ২০ প্রো ডিভাইজটি যুক্ত ছিল।

যাইহোক, খুব ভালো করেই জানেন, ইউএস সরকার আর হুয়াওয়ের মধ্যে বিরাট এক যুদ্ধ চলছে, ফলে অ্যামেরিকান টেক কোম্পানি গুলোকে না চাইলেও হুয়াওয়ের সাথে ডিল ক্যান্সেল করতে হচ্ছে। এর জন্য অ্যান্ড্রয়েড Q বেটা প্রোগ্রাম ডিভাইজ লিস্ট থেকে হুয়াওয়ের ফোন হাওয়া হয়ে গেছিলো। কিন্তু রিসেন্ট androidpolice.com  এর এই রিপোর্ট অনুসারে দেখা যাচ্ছে হুয়াওয়ে মেট ২০ প্রো আবার অ্যান্ড্রয়েড Q বেটা প্রোগ্রামে ফেরত চলে এসেছে!

এই মুহূর্তে আমরা জানি না, হুয়াওয়ে ও গুগলের মধ্যে কি টাইপের ডিল সংঘটিত হয়েছে, তবে এটা হুয়াওয়ে মেট ২০ প্রো ইউজারদের জন্য ভালো খবর যে তারা অ্যান্ড্রয়েড Q বেটা প্রোগ্রামে অংশ নিতে পারবে। হঠাৎ করে লিস্ট থেকে বাদ পরেও আবার যখন লিস্টে ডিভাইজটি যুক্ত হয়েছে সেক্ষেত্রে মেট ২০ প্রোতে অ্যান্ড্রয়েড Q আপডেট রিসিভ হবে, আপনি চাইলে তা ইন্সটল করে নিতে পারবেন।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Shutterstock

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *