স্যামসাং গ্যালাক্সি এ১০ই তে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট ধরা পড়েছে!

স্যামসাং গ্যালাক্সি এ১০ই তে স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট ধরা পড়েছে!

এই বছর স্যামসাং তাদের এ সিরিজে অনেক গুলো ফোন যুক্ত করেছে। কিছুদিন আগেই তাদের বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন স্যামসাং গ্যালাক্সি এ১০ রিলিজ করে। এবার কোম্পানিটিকে আরেকটি ফোন রিলিজ করার দিকে বলে দেখা যাচ্ছে, সেটা হচ্ছে স্যামসাং গ্যালাক্সি এ১০ই! — এই ফোনটি সম্প্রতি বেঞ্চমার্কিং সাইট গীকবেঞ্চ এ ধরা পড়েছে। আর এই সাইট থেকে ফোনটির নানান স্পেসিফিকেশন গুলো লিক হয়েছে।

বেঞ্চমার্ক লিস্ট অনুসারে ফোনটিতে ওক্টাকোর স্ন্যাপড্রাগন ৮৫৫ চিপসেট ব্যবহৃত করা হয়েছে যেটা ১.৩৭ গিগাহার্জ ফ্রিকোয়েন্সিতে কাজ করে। অপারেটিং সিস্টেম হিসেবে ফোনটিতে থাকবে অ্যান্ড্রয়েড ৯.০ পাই ভার্সন, সাথে ফোনটি ২জিবির একটি র‍্যাম ভেরিয়ান্টে দেখতে পাওয়া যেতে পারে।

তাছাড়া স্যামসাং গ্যালাক্সি এ১০ই ফোনটি ওয়াইফাই অ্যালায়েন্স সার্টিফিকেশন ওয়েবসাইটেও ধরা পড়েছে, স্মার্টফোনটি ডুয়াল ব্যান্ড WiFi 802.11 a/b/g/n/ac সাপোর্ট করবে। যদিও এখনো আমাদের হাতে ফোনটির যথেষ্ট পরিমাণে স্পেকস ডিটেইলস নেই, তবে আশা করা যাচ্ছে ফোনটিতে এ১০ এর সাথে স্পেকের কিছু মিল থাকতে পারে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Galaxy A10 Via YouTube