শীঘ্রই বাজারে আসছে হুয়াওয়ের ৫৫-ইঞ্চি এবং ৬৫-ইঞ্চি দুইটি টিভি!

শীঘ্রই বাজারে আসছে হুয়াওয়ের ৫৫-ইঞ্চি এবং ৬৫-ইঞ্চি দুইটি টিভি!

পছনের সপ্তাহ থেকে হুয়াওয়ের মাথায় উপরে একের পর এক বাজ পড়ছে, রিসেন্ট ইউএস ব্যান সমস্যা ঘটার পরে কোম্পানিটির হাল বেহাল হওয়ার অবস্থা। তবে এতো ঝামেলার মধ্যেও হুয়াওয়েকে বসে থাকতে দেখা যাচ্ছে না, তারা ইতি মধ্যেই নতুন দুইটি টিভির জন্য সার্টিফিকেশন অর্জন করেছেন। চায়নার National Quality Certification Center থেকে একটি ৫৫-ইঞ্চি টিভি এবং আরেকটি ৬৫-ইঞ্চি টিভিকে সার্টিফিকেশন প্রদান করা হয়।

এই টিভি মডেল গুলো Hefei BOE Video Technology Co., Ltd থেকে, আসলে এরা চায়নার অন্যতম বড় এলসিডি স্ক্রীন প্রস্তুতকারী কোম্পানি। আরেক রিপোর্ট থেকে জানা যায়, হুয়াওয়ে দ্রুত 5G সমর্থিত 8K টিভি রিলিজ করবে। এই বছরের শেষের দিকে হুয়াওয়ের বেশ কিছু টিভি বাজারে আসতে পারে। তাছাড়া হুয়াওয়ে প্রত্যেক বছর ১ কোটি টিভি ইউনিট সেল করার লক্ষ্য স্থির করেছে।

হুয়াওয়ের এই টিভি গুলোতে ডুয়াল ক্যামেরা সেটআপ, সোশ্যাল মিডিয়া ইন্টিগ্রেশন, গেমস — ইত্যাদি ফিচার গুলো থাকবে। তাছাড়া হুয়াওয়ে তাদের টিভিতে ৫জি মডেম যুক্ত করে দিতে পারে। এতে টিভি ডাইরেক্ট ৫জি সেলফোন টাওয়ার থেকে ইন্টারনেট কানেকশন নিয়ে কাজ করতে পারবে। ৫জি কানেকশন থাকার ফলে টিভিতে ৩৬০ ডিগ্রী ভিডিও স্ট্রিম করা যাবে। হুয়াওয়ে নিজেদের টিভি রিলিজ করার মাধ্যমে স্যামসাং এর মতো নিজেদের ইকো-সিস্টেম তৈরি করছে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image Shutterstock