বর্তমান তারিখ:23 August, 2019

প্লে স্টোরে গাঁজা ডেলিভারি অ্যাপের বিরুধ্যে গুগলের পদক্ষেপ গ্রহণ!

গুগল এটা ঘোষণা করে দিয়েছে, এমনকি কোন দেশে যদি গাঁজা বৈধ ও হয় তারপরেও গুগল প্লে স্টোরে গাঁজা বা সেইম টাইপের প্রোডাক্ট ডেলিভারি অ্যাপ গুগল অ্যালাউ করবে না, আর এটা গুগলের নতুন প্লে স্টোর পলিসির অন্তর্ভুক্ত ব্যাপার।

গুগল ঠিক কি কারণে এমন পলিসি উন্মুক্ত করেছে এই ব্যাপারটি এখনো ধোঁয়াসে, কিন্তু আশা করা যায় গুগল তাদের প্লে স্টোরকে আরো চাইল্ড ফ্রেন্ডলি করার জন্য এরকম পদক্ষেপ গ্রহণ করেছে। কোম্পানিটি আরো কিছু নতুন পলিসি আপডেট প্রদান করেছে যার মূল লক্ষ্য ছিল চাইল্ড এবং ফ্যামিলি সেফটি।

গুগলের নতুন পলিসি অনুসারে অ্যাপ থেকে জাস্ট শপিং কার্ট অপশনটি সরিয়ে নিলেই প্লে স্টোরে রাখা যাবে, তবে অ্যাপের মধ্যে সরাসরি শপিং কার্ট এ গাঁজা ও সেম ঘাসপাতা জাতীয় জিনিস এড করা গেলে অ্যাপটি প্লে স্টোর থেকে সরিয়ে ফেলা হবে।

তবে এন্ড্রয়েড ইউজারদের আর কি যায় আসে? প্লে স্টোরই তো কেবল এক মাত্র সোর্স নয় যেখানে অ্যাপ ডাউনলোড করা যায়, ইউজাররা চাইলে সহজেই সাইড লোড করতে পারেন।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Shutterstock

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *