ওয়ানপ্লাস ৭ প্রোর স্ক্রিনে ভূতের টাচ! (টাচ প্রবলেম)

নতুন ওয়ানপ্লাস ৭ প্রো রিলিজ হতে না হতেই হার্ডওয়্যারে এক আজব সমস্যা দেখা দিয়েছে বলে শোনা যাচ্ছে। ফোনে টাচ না করেই ভূতের মতো ফোনে স্বয়ংক্রিয়ভাবে টাচ হচ্ছে। এন্ড্রয়েড পুলিশ এর রিপোর্ট অনুসারে এই ভূতুড়ে টাচ কোন অ্যাপ বা সিস্টেম থেকে হচ্ছে না, জাস্ট স্বয়ংক্রিয় টাচ হচ্ছে।

আপনার হাতে ওয়ানপ্লাস ৭ প্রো থাক আর না থাক আপনি টুইটারের টুইট, ফোরাম পোস্ট, ইউটিউব ভিডিও, এগুলো থেকে সমস্যাটির ডেমো দেখতে পারেন। তবে ভিডিওটি দেখে সত্যিই বোঝা সম্ভব হচ্ছে না আসলে ব্যাপারটি ঘটেছে কিভাবে।

ফোনটিতে দ্রুত কিছু সফটওয়্যার আপডেট আসতে চলেছে, কোম্পানিটি অলরেডি গেমিং এক্সপেরিয়েন্স এর উপর একটি হিউজ আপডেট প্রদান করেছে। লো লাইট কন্ডিশনে আরো বেটার ফটো তোলার জন্য সামনের কয়েকদিনের মধ্যে নতুন আরেকটি আপডেট আসছে বলে জানা যাচ্ছে।

ওয়ানপ্লাস ৭ প্রো তে হাই রিফ্রেশরেট ডিসপ্লে রয়েছে যেটা ৯০ হার্জ রেটে কাজ করে ফলে ডিসপ্লেটি মারাত্মক রেস্পনসিভ ভাবে কাজ করে, এই জন্যই হয়তো এই ভূতুড়ে টাচ সমস্যা হতে পারে বলে মনে করা হচ্ছে।

এই ব্যাপারে সামনে কোন আপডেট নিউজ পাওয়ার সাথে সাথেই তা ওয়্যারবিডিতে পাবলিশ করা হবে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Shutterstock

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।