রেডমির আগামি ফ্ল্যাগশিপে পপ-আপ সেলফি ক্যামেরা থাকতে পারে!

রেডমির আগামি ফ্ল্যাগশিপে পপ-আপ সেলফি ক্যামেরা থাকতে পারে!

শাওমির সাব-ব্র্যান্ড রেডমি, তাদের সামের ফ্ল্যাগশিপ নিয়ে কয়েকদিন ধরেই অনলাইনে কিছু টিজার পাবলিশ করছে। কোম্পানিটি এবার নতুন একটি টিজার পাবলিশ করছে যেটার মাধ্যমে আপকামিং ফোনের নতুন ফিচার উন্মোচন হয়ে এসেছে!

রেডমির সিইও Lu Weibing তার অফিশিয়াল Weibo page এ একটি টিজার পাবলিশ করেছেন, যেখানে দেখানো হয়েছে আপ-কামিং রেডমি ফ্ল্যাগশিপে মোটর নির্ভর পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে। তিনি আরো বলেন, সামনের রেডমি ডিভাইজটি আলাদা ডিভাইজ গুলো থেকে আরো পাতলা হবে এবং পপ-আপ সেলফি ক্যামেরা থাকবে।

কিছু লিক থেকে জানা যায় সামনের রেডমি ফোনটিতে Qualcomm Snapdragon 855 চিপসেট, 48 MP তিন ক্যামেরা সেটআপ,  6.39 ইঞ্চি অ্যামোলেড ডিসপ্লে এবং 4,000 mAh ব্যাটারি থাকতে পারে। যদিও অফিশিয়ালভাবে কিছুই বলা হয়নি, জাস্ট লিক থেকে এগুলো সাজেশন পাওয়া গেছে।

তাছাড়া সিইও Lu Weibing জানান, আপ-কামিং রেডমি ফ্ল্যাগশিপে Android Q beta প্রোগ্রাম সাপোর্ট থাকবে, আপনি চাইলে Android Q ট্রায় করে দেখতে পারবেন। কয়েকদিন আগের গুগল I/O 2019 এ গুগল এই বেটা প্রোগ্রামে ২১টি ডিভাইজ সাপোর্টের তালিকা প্রদান করে। এর মধ্যে Xiaomi Mi 9 এবং Mi Mix 3 লিস্টে রয়েছে। তবে আপ-কামিং রেডমি ফোনে ও বেটা প্রোগ্রাম পাওয়া যাবে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Shutterstock

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।