টেক নিউজ

স্যামসাং গ্যালাক্সি নোট ১০ লাল কালারে আসতে পারে, সাথে আরো ৪টি ভিন্ন কালার থাকতে পারে!

0

যদিও এখনো স্যামসাং গ্যালাক্সি নোট ১০ রিলিজ হতে কয়েকমাস দেরি রয়েছে, কিন্তু ছড়িয়ে পরা কিছু লিক্স থেকে নোট ১০ এর পরিষ্কার বিস্তারিত তথ্য পাওয়া যাচ্ছে। লিকস থেকে কিছু কালার ডিটেইলস পাওয়া গেছে। গত বছরের গ্যালাক্সি এস৯ এর ৬টি কালার ছিল। কিন্তু এই বছরে নোট ১০ এর পাঁচটি কালার থাকবে।

নতুন রিপোর্ট অনুসারে, নোট ১০ এর ব্ল্যাক, সিলভার, হোয়াইট, রেড, এবং পিঙ্ক কালার থাকতে পারে। টুইটার থেকে এক তথ্য পাওয়া অনুসারে কালার গুলোতে গ্রাডিয়ান্ট ইফেক্ট থাকতে পারে। যদি সকল কালারে গ্রাডিয়ান্ট ইফেক্ট না থাকে, কমপক্ষে একটি কালারে ইফেক্ট থাকতে পারে বলে জানা গেছে।

স্যামসাং আগে থেকে নানান কালার অফার করছিল, কিন্তু নতুন লাল কালারটি নতুন এক সংযোজন। তবে ব্যাপারটি দেখতে সত্যি মজার হতে পারে, এই নতুন কালারটিতে গ্যালাক্সি নোট ১০কে কেমন মানায়।

আরো কিছু প্রস্তাবিত গুজব অনুসারে গ্যালাক্সি নোট ১০ ফোনটি দুইটি ভার্সনে বের হতে পারে, একটি রেগুলার ভার্সন এবং একটি প্রো ভার্সন! অবশ্যই ফোনটিতে ফ্ল্যাগশিপ স্পেসিফিকেশন দেখতে পাওয়া যাবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Images: Shutterstock

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

গেম অব থ্রোনস : সিজন ৮, এপিসোড ৫, দ্যা বেলস [রিভিউ!]

Previous article

অবশেষে ১ টেরাবাইট মেমোরি কার্ড বাজারে, দাম পিক্সেল ৩এ থেকেও বেশি!

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *