বর্তমান তারিখ:23 July, 2019

হুয়াওয়ে P Smart Z ফোনটি পপ-আপ ক্যামেরা ওয়ালা হুয়াওয়ের প্রথম ফোন!

হুয়াওয়ে P Smart Z

হুয়াওয়ে পি৩০ তে নচ রয়েছে নোভা ৪ এ রয়েছে punch-hole ক্যামেরা, আর এখন নতুন ঘোষণা করা হুয়াওয়ে P Smart Z ফোনটিতে থাকবে পপ-আপ ক্যামেরা টেকনোলোজি। ফোনটিতে ১৬ মেগাপিক্সেলের পপ-আপ ক্যামেরা টেক থাকছে, এর মানে সামনের স্ক্রীনে কোন বেজেল বা নচ থাকার প্রয়োজন পড়ছে না। আর হ্যাঁ, P Smart Z ফোনটি কোম্পানির প্রথম পপ-আপ ক্যামেরা স্মার্টফোন হতে চলেছে।

স্পেকের দিকে দেখতে গেলে ফোনটিতে থাকছে, ৬.৫৯ ইঞ্চি 1080 x 2340 রেজুলেশন স্ক্রীন। পেছনের দিকে থাকবে ডুয়াল লেন্স ক্যামেরা সেটআপ, যেটার প্রধান সেন্সর ১৬ মেগাপিক্সেল f/1.8, ও depth সেন্সরটি ২ মেগাপিক্সেল f/2.4। ফোনটিকে পাওয়ার প্রদান করবে মিডরেঞ্জ octa-core Kirin 710F চিপসেট।

ফোনটিতে ৪ জিবি র‍্যাম, ৬৪ জিবি স্টোরেজ, মাইক্রো এসডি কার্ড স্লট, 4,000mAh battery এবং অ্যান্ড্রয়েড ৯ পাই ইন্সটল থাকবে যার উপরে EMUI 9 interface লাগানো থাকবে।

তবে ফোনটি সম্ভবত শুধু স্পেন ও ইতালির জন্য রিলিজ করা হবে, ও ফোনটির দাম হবে $310 যা বাংলাদেশী টাকায় প্রায় ২৬ হাজার টাকার মতো। আর হ্যাঁ, এই নিউজটি phonearena.com থেকে পাওয়া গেছে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Huawei

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *