বর্তমান তারিখ:17 July, 2019

হুয়াওয়ে মেট ৩০ প্রো’তে যুগের সেরা ডিসপ্লে লাগানো থাকতে পারে!

হুয়াওয়ে মেট ৩০ প্রো'তে যুগের সেরা ডিসপ্লে লাগানো থাকতে পারে!

হুয়াওয়ে মেট ৩০ প্রো সম্পর্কে এখনো বেশি কিছু জানা সম্ভব হয়নি। কিন্তু নতুন এক লিক হওয়া নিউজ থেকে অনেক তথ্য বেরিয়ে এসেছে ডিভাইজটির সম্পর্কে। নজরকারা ফিচার গুলোর মধ্যে বেস্ট ফিচারটি হতে পারে ফোনটির ডিসপ্ল। লিক অনুসারে ফোনটিতে ৬.৭ ইঞ্চি QHD+ স্ক্রীন থাকবে যেটার ডিসপ্লে টেক হুবহু স্যামসাং গ্যালাক্সি এস ১০ এর মতো, কিন্তু গ্যালাক্সি এস ১০ এর ডিসপ্লে মাত্র ৬.৪ ইঞ্চি।

এরকম হাই টেক সমৃদ্ধ ডিসপ্লেকে চালিয়ে নিতে লিক অনুসারে, ফোনটিতে থাকবে 4,200mAh ব্যাটারি এবং ফোনটি 55W সুপারচার্জ সাপোর্ট করবে। ফোনটিতে হাই টেক কুইক চার্জিং সিস্টেম থাকার ফলে অনেক দ্রুত এই 4,200mAh ব্যাটারি রিচার্জ করা সম্ভব হবে।

লিক অনুসারে ফোনটির পেছনে ৪টি ক্যামেরা সেটআপ থাকবে এবং ক্যামেরা গুলোর স্পেসিফিকেশন হুয়াওয়ে পি৩০ এর মতোই হবে। লিক অনুসারে হুয়াওয়ে মেট ৩০ প্রো কে পাওয়ার প্রদান করবে Kirin 985 চিপসেট, যেটা পি৩০ থেকেও বেশি পাওয়ারফুল ডিভাইজে পরিণত করবে। আর শোনা যাচ্ছে ফোনটিতে ৫জি মডেম থাকবে, তবে নির্দিষ্ট কোন মডেল এ ৫জি সাপোর্ট থাকবে নাকি সকল মডেলই ৫জি এনাবল্ড হবে এই ব্যাপারে পরিষ্কার করে কিছু জানা যায় নি।

যেহেতু হুয়াওয়ে মেট ৩০ প্রো রিলিজ হতে এখনো দেরি রয়েছে, তাই এরকম অনেক লিক সামনে আসতে পারে, রিলিজের তারিখ যতোই ঘনিয়ে আসবে লিক ও ততো বাড়তে থাকবে, যাইহোক, সবার আগে সকল লিক গুলোর খবর পেতে ওয়্যারবিডি (WiREBD) এর সাথেই থাকুন!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Huawei Mate 20 Pro Credited by Shutterstock

Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *