নতুন আসুস জেনফোন ৬ এর টিজার থেকে দেখা যাচ্ছে, ফোনটিতে কোন নচ বা বেজেল থাকবে না!

আসুস জেনফোন ৬ এর নতুন অফিশিয়াল টিজার থেকে স্পষ্ট দেখা যাচ্ছে, ফোনটিতে কোন নচ বা বেজেল থাকবে না। ফোনটির ট্যাগ লাইন ব্যাবহার করা হয়েছে, “defy ordinary” – নিচের টুইট টি থেকে বোঝায় যাচ্ছে ফোনটি নচলেস ও বেজেললেস হতে চলেছে!

যেহেতু কোন নচ বা বেজেল থাকছে তা সুতরাং মোটরাইজ পপ-আপ সেলফি ক্যামেরা থাকতে পারে, বা সেইম ম্যাকানিজম ইউজ করা হতে পারে। জেনফোন ৬ ফোনটি পূর্বে ডুয়াল ক্যামেরা সেটআপ হিসেবে FCC থেকে সার্টিফাইড ছিল এবং গুজব শোনা যাচ্ছিলো ৪৮ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ থাকবে।

তাছাড়া জেনফোন ৬ ফোনটি 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে এবং ডুয়াল সিম ভার্সন থাকবে। আনটুটু বেঞ্চমার্ক থেকে জানা গেছে ফোনটিতে ১০৮০+ ডিসপ্লে রেজুলেশন থাকবে, ৬ জিবি RAM, ও ১২৮ জিবি স্টোরেজ অপশন থাকবে। সাথে ফোনটিতে Qualcomm’s Snapdragon 855 চিপসেট থাকবে ও Android 9 Pie সাপোর্ট থাকবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: ASUS

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *