ইউটিউবের প্রিমিয়াম অরিজিনালস শো গুলো এখন থেকে ফ্রীতে দেখা যাবে!

ইউটিউব প্রিমিয়াম শো অরিজিনালস এখন ফ্রীতেই দেখা যাবে যতক্ষন পর্যন্ত এডস দেখতে আপনার বিরক্তি না আসে। পূর্বে ইউটিউব অরিজিনালস দেখার জন্য ১২$ মাসিক সাবক্রিপশন প্রদান করতে হতো, কিন্তু বর্তমানে ফ্রী ইউজার রাও অরিজিনাল শো দেখতে পারবেন, কিন্তু বিজ্ঞাপন শো করানো হবে।

ধীরেধীরে এই অরিজিনাল শো গুলো ফ্রী ইউজারদের জন্য লভ্য করা হবে, তবে যারা প্রিমিয়াম ইউজার তারা এক্সক্লুসিভ ভাবে বিজ্ঞাপন ছড়ায় অরিজিনালস গুলো এক্সপ্লোর করতে পারবেন। প্রিমিয়াম শো গুলো ফ্রী দেখিয়েও ইউটিউব ঠিকই টাকা ইনকাম করে নেবে, কেননা প্রতিমাসে ইউটিউবে প্রায় ২ বিলিয়ন ইউজার রয়েছে, যেগুলো থেকে এডস রেভিনিউ অনেক আসবে!

আগষ্ট মাসের ২৯ তারিখ থেকে সেপ্টেম্বরের ১১ তারিখ পর্যন্ত Karate Kid এর প্রথম সিজন লভ্য থাকবে, যেটা ফ্রীতে গোটা দুনিয়া এক্সেস করতে পারবে। তারপরে ১১ই সেপ্টেম্বর থেকে সিজন ২ ফ্রীতে উপভোগ করার জন্য লভ্য করা হবে। এভাবে ধীরেধীরে আরো অনেক অরিজিনালস ফ্রীতে লভ্য করা হবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Shutterstock

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।