ওয়ানপ্লাস ৭ প্রো’তে কোন নচ বা বেজেল থাকছে না, নিশ্চিত!

ওয়ানপ্লাস ৭ প্রো'তে কোন নচ বা বেজেল থাকছে না, নিশ্চিত!

দুনিয়া নিজের অক্ষে ঘুরতে না ঘুরতেই ওয়ানপ্লাস ৭ প্রোর এক একটি করে লিক সামনে বেরিয়ে আসছে। নিউইয়র্ক টাইম পত্রিকার ৪নং পাতায় একটি বিশাল বিজ্ঞাপনে আলাদা আরো বিষয়ের সাথে এটা জানায় নতুন ওয়ানপ্লাস ৭ প্রো ফোনটিতে কোন নচ বা বেজেল থাকছে না!

বিজ্ঞাপনটির অনুসারে ফোনটির সামনের দিকে শুধু ডিসপ্লেই দেখতে পাওয়া যাবে, কোন উপরে নিচে ফাঁকা জায়গা থাকবে না এবং ডিসপ্লের উপরের দিকে কোন নচ থাকবে না তবে পপআপ সেলফি ক্যামেরা থাকতে পারে।

পত্রিকাটির বিজ্ঞাপন অনুসারে, কোন ব্লটওয়্যার থাকবে না, অ্যাপ ল্যাগ করবে না, কোন র‍্যান্ডম মিউজিক থাকবে না, আলাদা ফোন গুলোর মতো $2000 প্রাইস ট্যাগ ও থাকবে না। যেহেতু কোন নচ থাকছে না বা কোন হোল ক্যামেরা ও থাকবে না তাই মোটর নির্ভর পপ-আপ সেলফি ক্যামেরা দেখতে পাওয়া যেতে পারে।

তবে ফোনের সাথে যাইই থাকুক, যেমনই দেখতে হোক, খুব দ্রুতই আমাদের সামনে সবকিছুর খোলাসা হবে। ওয়ানপ্লাস ৭, ওয়ানপ্লাস ৭ প্রো, এবং ওয়ানপ্লাস ৭ প্রো ৫জি —  May 14 অফিশিয়ালভাবে ঘোষণা করা হবে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Image: Shutterstock