বর্তমান তারিখ:17 August, 2019

গ্লোবালি রিলিজ করতেই বিলিয়ন ডলারের বিশ্বরেকর্ড করে কাঁপাচ্ছে এভেঞ্জার এন্ডগেম!

গ্লোবাল অপেনিং উইকেন্ড এর ৫ দিন শেষ হতে না হতেই ১.২ বিলিয়ন ডলার আয় করে ইতিহাস গড়ে ফেলল এভেঞ্জার সিজের চতুর্থ মুভি এভেঞ্জারঃ এন্ডগেম! এটাই ইতিহাসের প্রথম ও এখন পর্যন্ত একমাত্র মুভি যা অপেনিং উইকেন্ডে বিলিয়ন ডলারের মাইলফলক ছুঁয়ে ফেলছে!কোন মুভিই এত কম সময়ে এরকম ইনকামের রেকর্ড করতে পারেনি।

১ বিলিয়ন ডলার ছুঁতে এন্ডগেমের লেগেছে মাত্র ৫ দিন। যেখানে এই মাইলফলক স্পর্শ করতে এভেঞ্জার ইনফিনিটি ওয়ারের লেগেছিলো ১১ দিন!

সিনেমাটি ওয়ার্ল্ড ওয়াইড রিলিজ হয়েছিলো ২৬ তারিখে। সে হিসেবে আজকে সহ ৩ দিন হবার কথা।বাট ২৪ তারিখেই চীনে মুক্তি দেওয়া হয়! আর ২৫ তারিখেও বিভিন্ন দেশে এন্ড গেম এর প্রিমিয়ার হয়। সে হিসেব করলে মাত্র ৫ দিন হয়েছে। আর ৫ দিনেই বক্স অফিশ ইতিহাসের যত রেকর্ড আছে সব রেকর্ডকে নিয়ে রীতিমতো ছিনিমিনি খেলা খেলছে!

এই কিস্তির আগের গুলোর মতো ও এই ছবিটি পরিচালনা করেছেন রুশো ব্রাদার্স! (জো রুশো,এন্থনি রুশো)। ২ ঘন্টা ৫০ মিনিট নিয়ে এইটি মার্ভেলের সবচেয়ে লম্বা দৈর্ঘের সিনেমা হিসেবে নাম লিখিয়েছে। এই মুভিটি রিলিজ দেওয়া হয়েছে বিশ্বব্যাপি প্রায় ৪৭০০ টি সিনেমা হলে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

WiREBD Entertainment

মুভি,টিভি-সিরিজ লাভার! প্রচন্ড অলস প্রকৃতির এই লোক ঠিক করেছেন তিনি সারাজীবন মুভি আর সিরিজ দেখেই কাটিয়ে দিবেন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *