টেক নিউজ

ওয়ানপ্লাস ৭ প্রো’র পেছনে ৩ ক্যামেরা সেটআপ থাকবে!

2
ওয়ানপ্লাস ৭ প্রো'র পেছনে ৩ ক্যামেরা লেন্স সেটআপ থাকবে!

বর্তমানে যদি Avengers: Endgame মুভির বাইরে কেও কোন টপিক নিয়ে আলোচনা করে, সেক্ষেত্রে সেটা হচ্ছে আপকামিং ওয়ানপ্লাস ফোনে কি কি থাকতে চলেছে! প্রত্যেকদিনই নতুন নতুন লিক সামনে আসছে, গতকাল ওয়ানপ্লাস ৭ প্রো’র দুইটি ভ্যারিয়ান্টের দাম লিক হয়, তারপরে লেটেস্ট লিক থেকে জানা যাচ্ছে ওয়ানপ্লাস ৭ প্রো’র পেছনে ট্রিপল ক্যামেরা সেটআপ থাকবে।

তবে এটা অফিশিয়াল লিক, গত বৃহস্পতিবার, ওয়ানপ্লাস একটি শর্ট ভিডিও টিচার টুইটারে পাবলিশ করে যেখানে হ্যাশ ট্যাগ হিসেবে #OnePlus7Pro ব্যবহার করা হয়েছে এবং ডিভাইজটির পেছনের একটি স্কেচ প্রকাশ করা হয়, যেখানে পেছনে তিনটি ক্যামেরা লেন্স থাকতে দেখা গেছে।

এই পর্যন্ত সকল লিক গুলো একত্রিত করলে, ওয়ানপ্লাস ৭ এ Quad HD+ ডিসপ্লে থাকবে যেটা ওয়ানপ্লাস ডিভাইজের এই পর্যন্ত হাইয়েস্ট ডিসপ্লে রেজুলেশন। তাছাড়া ডিসপ্লে প্যানেলটি হবে সুপার অ্যামোলেড এবং 90 Hz রিফ্রেশ রেট এ কাজ করবে। তাছাড়া ডিভাইজটিতে পাওয়ার জোগাবে 4,000 mAh ব্যাটারি।

লিক থেকে আরো জানা যায়, এই ট্রিপল ক্যামেরা সেটাপে wide angle এবং telephoto লেন্স থাকবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Feature Image: OnePlus 6 via Shutterstock.com

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

মাইক্রোসফট আজ থেকে ১ ট্রিলিয়ন ডলারের কোম্পানি!

Previous article

অপো এ৯ : 6 GB র‍্যাম, 4,020MAH ব্যাটারি, ও ৳২৩,০০০ টাকা প্রাইস পয়েন্টে চায়নাতে লঞ্চ!

Next article

You may also like

2 Comments

  1. What a start!🧡🧡

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *