বর্তমান তারিখ:18 August, 2019

ওয়ানপ্লাস ৭ প্রো ১২ জিবি র‍্যামের সাথে আসতে পারে, দাম ৳৭৯,০০০ হতে পারে!

ওয়ানপ্লাস ৭ প্রো

ওয়ানপ্লাস ৭ প্রো — যদিও ফোনটি ১৪ই মে তে নিশ্চিত লঞ্চ হচ্ছে, কিন্তু তার আগেই ফোনটির কালার অপশন, র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়ান্ট ইত্যাদি লিক হয়ে গেছে। রিসেন্টলি টুইটারে Ishan Agarwal নামক এক অ্যাকাউন্ট থেকে লিক করা হয়, ওয়ানপ্লাস ৭ প্রো’র সর্বচ্চ ভ্যারিয়ান্টের দাম €829 হতে পারে যেটা ভারতীয় টাকায় প্রায় Rs 65,000 এবং বাংলাদেশী টাকায় প্রায় ৳৭৯,০০০ এর মতো।

Agarwal এর রিভিল অনুসারে, ওয়ানপ্লাস ৭ প্রো’র ৬ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজ এরকম একটি ভ্যারিয়ান্ট থাকবে, যেটার দাম অজানা। ৮জিবি র‍্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্টের দাম €749 অথবা €759 হতে পারে, ভারতীয় টাকায় যেটা  Rs 58,000 বা Rs 60,000 (বাংলাদেশী টাকায় ৳৭০,০০০ – ৳৭২,০০০) এর মধ্যে পারে।

আগে শুধু গুজব আঁকারে থাকলেও, এবার এই লিকের মাধ্যমে জানা যাচ্ছে ওয়ানপ্লাস ৭ প্রো’র একটি ১২ জিবি র‍্যাম ২৫৬ জিবি স্টোরেজ ভ্যারিয়ান্ট মডেল থাকবে। যেটার দাম প্রায় €819 থেকে €829 বা  Rs 64,000 থেকে Rs 65,000 বা ৳৭৭,০০০ থেকে ৳৭৯,০০০ হতে পারে।

এরমানে ফোনটি মোট তিনটি কালারে এবং তিনটি ভ্যারিয়ান্টে পাওয়া যাবে। লিক অনুসারে ফোনটি Mirror Grey, Almond এবং Nebula Blue — এই তিন কালারে পাওয়া যাবে!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Feature Image: Shutterstock (OnePlus 6T)

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *