Google Duo নির্দিষ্ট দেশে গ্রুপ ভিডিও কলিং ফিচার চালু করেছে!

Google Duo নির্দিষ্ট দেশে গ্রুপ ভিডিও কলিং ফিচার চালু করেছে!

কয়েক মাস যাবত ধরেই গুগল তাদের কলিং অ্যাপ Google Duo তে গ্রুপ ভিডিও কলিং ফিচার চালু করা নিয়ে কাজ করছিল। অবশেষে ইন্দোনেশিয়াতে Google Duo গ্রুপ ভিডিও কলিং ফিচারটি চালু করা হয়েছে, যেখানে একসাথে ৪ জন একটি ভিডিও কল চ্যাটে জয়েন করতে পারবেন।

গুগল ইন্দোনেশিয়া অফিশিয়াল টুইটার পেজে গুগল এই ফিচারটি ঘোষণা করে। যারা এই ফিচারটিতে আক্সেস পেয়েছেন তাদের অ্যাপে “Create group” নামক একটি বাটন শো করবে, যেখানে ট্যাপ করে নতুন গ্রুপ তৈরি করা যাবে এবং আগের গ্রুপ গুলো কুইক আক্সেস করা যেতে পারবে। গ্রুপ তৈরি করার পরে এক সাথে তিন কন্টাক্টকে গ্রুপ ভিডিও কলিং এ যোগ করা যাবে, আপনি সহকারে মোট ৪ জন এই কল উপভোগ করতে পারবেন।

গ্লোবালভাবে ফিচারটি উন্মুক্ত করার পূর্বে গুগল হয়তো আরো কিছু নির্দিষ্ট দেশে ফিচারটি ট্রায় করবে, তারপরে সবার জন্য লভ্য হতে পারে। তবে এটা সত্যিই ভালো ব্যাপার গুগল অবশেষে কাজের ফিচার গুলো যুক্ত করছে, এতে এক অ্যাপ থেকেই সকল কাজ করা যাবে। আপাতত এই গ্রুপ ভিডিও কলিং ফিচারটি কেবল অ্যান্ড্রয়েড অ্যাপের জন্য কাজ করবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Feature Image: Shutterstock.com