টেক নিউজ

শাওমি রেডমি Y3, রেডমি 7 লঞ্চ হয়েছে | দাম শুরু যথাক্রমে RS 9,990, RS 7,999 থেকে!

0
শাওমি রেডমি Y3, রেডমি 7 লঞ্চ হয়েছে | দাম শুরু যথাক্রমে RS 9,990, RS 7,999 থেকে!

ভারতের নিউ দিল্লীতে আজ এক ইভেন্টে শাওমি রেডমি Y3 ও রেডমি 7 লঞ্চ করা হয়েছে। দুইটি ফোনেরই দুইটি আলাদা আলাদা র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়ান্ট রয়েছে, এবং ফোন গুলো অ্যামাজনে এক্সক্লুসিভ ভাবে পাওয়া যাবে।

শাওমি রেডমি Y3 (Xiaomi Redmi Y3) এর ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভার্সনটির দাম Rs 9,990 এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভার্সনটির দাম Rs 11,999 — শাওমি রেডমি Y3 এর প্রথম বিক্রি শুরু হবে ৩০-এপ্রিল দুপুর ১২টা থেকে, অ্যামাজন ইন্ডিয়া ও mi.com এ কিনতে পাওয়া যাবে।

অপরদিকে রেডমি 7 এর ও দুইটি ভার্সন রয়েছে, ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভার্সনটির দাম Rs 7,999 এবং ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভার্সনটি Rs 8,999 তে পেওয়া যাবে। রেডমি 7 ২৯-এপ্রিল দুপুর ১২ থেকে অ্যামাজন ইন্ডিয়া এবং mi.com এ কিনতে পাওয়া যাবে।

এটি একটি কুইক নিউজ, তাই ফোনের স্পেসিফিকেশন দেওয়ার প্রয়োজন বোধ করলাম না, যদি স্পেসিফিকেশন জানতে ইচ্ছা করে, শাওমি রেডমি Y3 এর স্পেক এখানে চেক করুণ এবং রেডমি 7 এর স্পেক এখানে চেক করুণ!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Feature Image: Shutterstock

ওয়্যারবিডি নিউজ

Tumblr অবশেষে সকল অ্যাকাউন্টে HTTPS এনাবল করলো!

Previous article

USB Storage বা SD Card লাগানো থাকলে উইন্ডোজ ১০ মে ২০১৯ আপডেট ব্লক হয়ে যাবে!

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *