বর্তমান তারিখ:17 August, 2019

শাওমি রেডমি Y3, রেডমি 7 লঞ্চ হয়েছে | দাম শুরু যথাক্রমে RS 9,990, RS 7,999 থেকে!

শাওমি রেডমি Y3, রেডমি 7 লঞ্চ হয়েছে | দাম শুরু যথাক্রমে RS 9,990, RS 7,999 থেকে!

ভারতের নিউ দিল্লীতে আজ এক ইভেন্টে শাওমি রেডমি Y3 ও রেডমি 7 লঞ্চ করা হয়েছে। দুইটি ফোনেরই দুইটি আলাদা আলাদা র‍্যাম ও স্টোরেজ ভ্যারিয়ান্ট রয়েছে, এবং ফোন গুলো অ্যামাজনে এক্সক্লুসিভ ভাবে পাওয়া যাবে।

শাওমি রেডমি Y3 (Xiaomi Redmi Y3) এর ৩ জিবি র‍্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ভার্সনটির দাম Rs 9,990 এবং ৪ জিবি র‍্যাম ও ৬৪ জিবি স্টোরেজ ভার্সনটির দাম Rs 11,999 — শাওমি রেডমি Y3 এর প্রথম বিক্রি শুরু হবে ৩০-এপ্রিল দুপুর ১২টা থেকে, অ্যামাজন ইন্ডিয়া ও mi.com এ কিনতে পাওয়া যাবে।

অপরদিকে রেডমি 7 এর ও দুইটি ভার্সন রয়েছে, ২ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভার্সনটির দাম Rs 7,999 এবং ৩ জিবি র‍্যাম ও ৩২ জিবি স্টোরেজ ভার্সনটি Rs 8,999 তে পেওয়া যাবে। রেডমি 7 ২৯-এপ্রিল দুপুর ১২ থেকে অ্যামাজন ইন্ডিয়া এবং mi.com এ কিনতে পাওয়া যাবে।

এটি একটি কুইক নিউজ, তাই ফোনের স্পেসিফিকেশন দেওয়ার প্রয়োজন বোধ করলাম না, যদি স্পেসিফিকেশন জানতে ইচ্ছা করে, শাওমি রেডমি Y3 এর স্পেক এখানে চেক করুণ এবং রেডমি 7 এর স্পেক এখানে চেক করুণ!



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

Feature Image: Shutterstock

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *