১৪ই মে, ওয়ানপ্লাস ৭ এর লঞ্চ ডেট নিশ্চিত!

১৪ই মে, ওয়ানপ্লাস ৭ এর লঞ্চ ডেট নিশ্চিত!

চাইনিজ এই কোম্পানিটি অনেক টেক ওয়েবসাইট এবং টেক ইউটিউবারদের আমন্ত্রণ জানিয়েছে, সে অনুসারে ওয়ানপ্লাস ৭ এর লঞ্চ ডেট নিশ্চিত, যেটা ১৪ই মে! এবার তিনটি লঞ্চ ইভেন্ট রাখা হয়েছে; লন্ডন, নিউইয়র্ক, এবং বেঙ্গালুরুতে! পাবলিকরাও এই ইভেন্টে অংশ নিতে পারবেন, কিন্তু তার জন্য টিকিট কিনতে হবে।

এই ইভেন্টে অংশ নেওয়ার মাধ্যমে অফিশিয়াল রিলিজ দেখতে পারবেন,  বিশেষ করে ওয়ানপ্লাস ৭ এবং প্রিমিয়াম ভার্সন ওয়ানপ্লাস ৭ প্রো লাইভ দেখানো হবে, কী-ফিচার গুলো নিয়ে আলোচনা করা হবে। আর ইভেন্টে অংশ নেওয়ার মাধ্যমে আপনি দুনিয়ার সবার আগে ব্যাপার গুলো লাইভ দেখতে পারবেন (যদি এরকম কোন শখ থাকে আর কি!)


WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

তবে আপনি যদি লাইভ ইভেন্টে সরাসরি যোগদান না করতে চান বা টাকা খরচ না করতে চান সেক্ষেত্রেও তেমন সমস্যা নেই, কেননা ওয়ানপ্লাস এই ইভেন্টটি ইউটিউব এবং আলাদা সোশ্যাল মিডিয়াতে লাইভ স্ট্রিমিং করবে। প্রথম তিনটি ইভেন্ট পার করার দুই দিন পরে ১৬ই মে চায়নার বেইজিং এ তাদের চতুর্থতম ইভেন্টটি আয়োজিত করা হবে!