বর্তমান তারিখ:22 July, 2019

Xiaomi Redmi Y3 : ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে ভারতে রিলিজ হবে ২৪ই এপ্রিল!

Xiaomi Redmi Y3

শাওমি ভারতে আগামি ২৪ই এপ্রিল আরেকটি রেডমি ফোন রিলিজ করতে চলেছে। শাওমি ইন্ডিয়া অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে এই রিলিজ টুইটটি লিক করা হয়েছে, সেখানে স্পষ্ট করে বলা রয়েছে ফোনটির সাথে ৩২ মেগাপিক্সেলের সুপার সেলফি ক্যামেরা থাকবে। তাছাড়া শাওমি টেকরাডার ওয়েবসাইটকে ২৪ই এপ্রিল ভারতের নিউ দিল্লিতে Xiaomi Redmi Y3 রিলিজ অনুষ্ঠানে প্রেস ইনভাইট করে, এতে ব্যাপারটা আরো পাকা পোক্ত হয়ে যায়।

সামনে আসা এই Redmi Y-series ফোনটিতে u-shaped ওয়াটার-ড্রপ নচ থাকবে, যেখানে ৩২ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা থাকবে! শাওমি বিশেষ করে এই Redmi Y-series কে উন্নত সামনের সেলফি ক্যামেরা সাথে সাধ্যের মধ্যে দাম এই দুই মাইল ফলকে পরিচিত করতে চাচ্ছে। পূর্বের Xiaomi Redmi Y2 তে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা ছিল, কিন্তু বর্তমানে Xiaomi Redmi Y3 তে ৩২ মেগাপিক্সেল সুপার সেলফি ক্যামেরা অন্তর্ভুক্ত করা হয়েছে।


WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

androidcentral.com এর নিউজ অনুসারে জানতে পারলাম, ফোনটিতে Snapdragon 632 অথবা 636 চিপসেট থাকতে পারে, সাথে 4000mAh ব্যাটারি লাগানো থাকতে পারে যেটা দুই দিনের ব্যাটারি ব্যাকআপ দিতে সক্ষম হতে পারে। তাছাড়া ডিভাইজটির ইন্ডিয়ান দাম ₹10,000 বা $145 এর আশেপাশে হতে পারে।

প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *