টেক নিউজ

ওয়ানপ্লাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রো আগামি ১৪ই মে রিলিজ হতে পারে!

0
ওয়ানপ্লাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রো আগামি ১৪ই মে রিলিজ হতে পারে!

ওয়ানপ্লাস কোম্পানিটি এদের গোপনীয়তা লুকাতে কোন দিনই বেস্ট ছিল না! — আবারো ওয়ানপ্লাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রো এর লঞ্চ ডেট লিক হয়ে গেলো। লেটেস্ট লিক অনুসারে ১ মাসের মধ্যেই হয়তো ওয়ানপ্লাস ফ্যামিলির দুই নতুন সদস্যকে দেখতে পাওয়া যেতে পারে।

এই লিক হওয়া ডেটটি টুইটারের মাধ্যমে ছড়িয়ে পরে, যেটা লিক করেছেন Ishan Agarwal — তার টুইট অনুসারে আগামি ১৪ই মে ওয়ানপ্লাস ৭ ও ওয়ানপ্লাস ৭ প্রো রিলিজ করতে পারে।

ফোনের স্পেসিফিকেশন ধারণা করতে আর বাকি নেই, বোঝায় হচ্ছে OnePlus 7 এর মধ্যে কি কি থাকতে পারে। যেহেতু কোম্পানিটি তাদের ডিভাইজে সর্বদা ফ্ল্যাগশিপ গ্রেড যন্ত্রপাতি লাগিয়ে থাকে, সে অনুসারে Qualcomm Snapdragon 855 থাকবে সাথে ৮-১০ গিগাবাইট সাইজের র‍্যাম দেখতে পাওয়া যেতে পারে। অবাক হওয়ার কিছুই নেই ১২জিবি র‍্যাম ও লাগিয়ে দিতে পারে।

গুজব থেকে জানা গেছে ওয়ানপ্লাস এবার Vivo এবং Oppo এর মতো pop-up camera লাগাতে পারে, যাতে সম্পূর্ণ bezel-less এবং notch-less ডিসপ্লে প্রদান করতে পারে। তাছাড়া ওয়ানপ্লাস ৭ প্রো ভার্সন রিলিজ করতে পারে, যেখানে স্যামসাং এস সিরিজের মতো কার্ভ এজ ডিসপ্লে থাকতে পারে। তবে সামনে হয়তো ওয়ানপ্লাস ৭ ৫জি ভার্সন ও দেখা যেতে পারে!


নোটঃ ফিচার ইমেজে OnePlus 6T ডিভাইজ দেখানো হয়েছে।

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

ইউএস ও কোরিয়াতে ফেক ৫জি : ৪জি’কেই ৫জি বলে চালান!

Previous article

Xiaomi Redmi Y3 : ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরার সাথে ভারতে রিলিজ হবে ২৪ই এপ্রিল!

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *