টেক নিউজ

পৃথিবীর বিভিন্য অংশে ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটস অ্যাপ ডাউন!

0

দ্যা ভার্জের রিসেন্ট রিপোর্ট অনুসারে, ইস্টার্ন টাইম সকাল ৬:৩০ মিনিট মানে বাংলাদেশি টাইম বিকাল ৪:৩০ মিনিট থেকে পৃথিবীর নানান জায়গায় ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটস অ্যাপ এক্সেস করতে অসুবিধা হচ্ছিলো। গতমাসে প্রায় ঘন্টা খানেক সময় ধরে ফেসবুক, ইনস্টাগ্রাম, হোয়াটস অ্যাপ একসেস করা যাচ্ছিল না, আবার একই সমস্যা আজ ঘটলো!

গতবারের আউটেজের জন্য ফেসবুক নতুন সার্ভার কনফিগারেশনকে দায়ী করেছিল, তবে আজকের সমস্যার জন্য দ্যা ভার্জ ফেসবুক সাথে যোগাযোগ করেছে, আপডেট পাওয়া মাত্রই নতুন রিপোর্ট পাবলিশ করবে বলে জানায় ওয়েবসাইট টি।

সমস্যাটির ফলে, ফেসবুক ও ইনস্টাগ্রাম অ্যাপের নিউজ ফিড রিফ্রেশ হচ্ছিল না, এবং মেইন facebook.com ডোমেইনটি ও একসেস করা যাচ্ছিল না। সাথে হোয়াটস অ্যাপে ম্যাসেজ সেন্ড বা রিসিভ হতে সমস্যা করছিলো। এই সমস্যার কথা ইউজার’রা টুইটারে পোস্ট করে ব্যক্ত করেন।

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।

নেপালে PUBG ব্যান, সেখানে বর্তমানে PUBG খেলা দণ্ডনীয় অপরাধ!

Previous article

মাইক্রোসফট ইমেইল হ্যাক : Outlook, Hotmail, MSN সবই হ্যাকের কবলে!

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *