স্ক্যাইপে এখন থেকে এন্ড্রয়েড ও আইওএস এর স্ক্রীন শেয়ার করা যাবে!

কয়েক মাস থেকে স্ক্যাইপ সত্যিই কিছু অসাধারণ ফিচার উন্মুক্ত করছে, যেমন রিসেন্টলি একসাথে ৫০ জনের ভিডিও কল চ্যাট, যেটা পূর্বে ২৫ জন লিমিট ছিল। তাছাড়া ভিডিও কল করার সময় ব্যাকগ্রাউন্ড ব্ল্যার হয়ে যাওয়াও একটি অসাধারণ ফিচার – সত্যিই এই ফিচার গুলো আপনাকে স্ক্যাইপে চিপকে লেগে থাকতে কারণ প্রদান করবে।

আপনি হয়তো বা আপনার ফোন থেকে কোন প্রজেক্ট বন্ধুকে দেখানোর প্রয়োজন করতে পারেন বা হতে পারে আপনি বন্ধুকে কোন টিউটোরিয়াল শেখাতে পারেন, এন্ড্রয়েড বা আইফোনের স্ক্রীন শেয়ারিং ফিচার এক কথায় অনেক কাজের প্রমাণিত হতে পারে। এদিকে স্ক্যাইপের বড় প্রতিদ্বন্দ্বী WhatsApp, Messenger, Snapchat এ এই ফিচার গুলোর ধারপাশ ও পাবেন না।


WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

এই স্পেশাল প্রি-রিলিজ ফিচার গুলো কেবল স্ক্যাইপ প্রিভিউ ইনসাইডার বা বেটা টেস্টারদের জন্য লভ্য, যদিও The Verge অনুসারে এখনো এই ফিচারটি আইওএস বেটা ভার্সনে লাইভ করা হয় নি। স্ক্যাইপ যদি আরো কিছু নতুন ফিচার এড করতে চলে তবে ১ মাসের ও কম সময়ে সেগুলো বেরিয়ে আসবে।

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।