স্যামসাং গ্যালাক্সি নোট ১০ মোট ৪টি আলাদা মডেলে সামনে আসতে পারে!

প্রতিবেদন অনুসারে স্যামসাং গ্যালাক্সি নোট ১০ মোট ৪টি আলাদা আলাদা মডেলে সামনে আসতে পারে। ETnews.com এর এই রিপোর্ট অনুসারে স্যামসাং গ্যালাক্সি এস১০ যেরকম চারটি ফ্লেভারে পাওয়া যাচ্ছে, এস১০, এস১০+, এস১০ ই, এবং এস১০ ৫জি মডেল — সে অনুসারে গ্যালাক্সি নোট ১০ ও চারটি মডেলে বাজারে আসতে পারে।

রিপোর্ট অনুসারে গ্যালাক্সি নোট ১০ মোট দুইটি রুপে দেখতে পাওয়া যেতে পারে এবং ডিসপ্লে সাইজ আলাদা আলাদা হতে পারে, একটিতে ৬.২৮ ইঞ্চি এবং আরেকটিতে ৬.৭৫ ইঞ্চি ডিসপ্লে দেখা যেতে পারে। গ্যালাক্সি নোট ১০ এর পেছনে তিন ক্যামেরা সেটআপ থাকবে যেখানে wide, ultra-wide, এবং telephoto সেন্সর দেখতে পাওয়া যেতে পারে। নোট ১০ এর বড় ভার্সনটি ৪টি ক্যামেরার সাথে উন্মুক্ত হতে পারে এবং ৪ নং সেন্সরটি depth সেন্সর হতে পারে।

পাশাপাশি রিপোর্ট থেকে এটাও জানা গেছে, স্যামসাং গ্যালাক্সি নোট ১০ এ কোয়ালকম Snapdragon 855 চিপ থাকবে এবং ৬জিবি ও ৮জিবি র‍্যামের সাথে প্যাকড হবে। তাছাড়া এটাও প্রত্যাশা করা হচ্ছে এতেও এস১০ এর মতো আলট্রাসনিক ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে।



WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

ছবিতে: স্যামসাং গ্যালাক্সি নোট ৯

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।