হোয়াটসঅ্যাপে আর কেউই আপনাকে আজাইরা গ্রূপে এড করতে পারবে না!

পূর্বে শুধু আজাইরা গ্রূপে এড করে দেওয়ার জন্যই হোয়াটসঅ্যাপ ব্যাবহার করা বন্ধ করেছিলাম। ব্যাপারটা আসলেই কি বিরক্তিকর নয় বলুন? – জানা নেই শোনা নেই হঠাৎ করে কেউ এমন এক গ্রূপে আপনাকে এড করে দিল, তারপরে বিরক্তর ম্যাসেজ গুলো আসতেই থাকবে।

যাক, ফাইনালি হোয়াটসঅ্যাপে ফিচারটি চলেই আসলো, মানে কেউ আপনাকে আর আপনার অনুমতি ছাড়া কোন ফালতু গ্রূপে বা যেকোনো গ্রূপে এড করতে পারবে না। এটা আপনি নিজে কন্ট্রোল করতে পারবেন, কে আপনাকে গ্রূপে এড করতে পারবে আর কে করতে পারবে না।


WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

সেটিংটি কন্ট্রোল করতে প্রথমত হোয়াটসঅ্যাপ এপ্লিকেশনটি ওপেন করুন তারপরে Settings > Accounts > Privacy অপশন এ যান, এবার Groups এ ট্যাপ করুন, তারপরে আপনার ইচ্ছা মতো সেটিং কনফিগ করে নিন! যাইহোক, ফিচারটি আজকেই উন্মুক্ত করা হয়েছে আর কয়েক সপ্তাহের মধ্যে হয়তো ইউজারদের কাছে লভ্য করা হবে।

তাহমিদ বোরহান
প্রযুক্তির জটিল টার্মগুলো কি আপনাকে বিভ্রান্ত করছে? কিছুতেই কি আপনার মস্তিষ্কে পাল্লা পড়ছে না? তাহলে বন্ধু, আপনি এবার সঠিক জায়গায় এসেছেন—কেনোনা এখানে আমি প্রযুক্তির সকল জটিল বিষয় গুলো ভাঙ্গিয়ে সহজ পানির মতো উপস্থাপন করার চেষ্টা করি, যাতে সকলে সহজেই সকল টেক টার্ম গুলো বুঝতে পারে।