টেক নিউজ

রিফ্রেশ করা হবে পাবজি মোবাইলের Erangel ম্যাপ

0

Erangel ম্যাপটির পাবজি গেমের প্রথম, প্রাইমারি এবং প্লেয়ারদের মধ্যে সবথেকে জনপ্রিয় ম্যাপ। গেমটি রিলিজের পরপর প্রথমদিকে প্লেয়েবল ম্যাপ হিসেবে শুধুমাত্র Erangel ম্যাপটিই ছিলো। এখন পর্যন্ত এই ম্যাপটিকে বিভিন্নভাবে রিফ্রেস করা হয়েছে এবং অপটিমাইজ করা হয়েছে এবং আরও অনেক নতুন নতুন ফিচারও অ্যাড করা হয়েছে Erangel ম্যাপে, যেমন- নাইট মোড এবং কারেন্ট জম্বি মোড। তবে লুট স্পন রেট কখনোই Erangel ম্যাপে Sanhok বা Vikendi এর তুলনায় বেটার ছিলো না বা সমানও ছিলো না। তাই অনেক প্লেয়াররা শুধুমাত্র লুট কম থাকার কারনে এই ম্যাপ নিয়মিত খেলতেন না। যদিও এখনো Erangel ম্যাপের অনেক ফ্যান আছে এবং তারা ক্লাসিক গেম-মোডে  প্রাইমারিলি এই ম্যাপেই খেলতে পছন্দ করেন, তবে Erangel ম্যাপের আরও কিছু ইমপ্রুভমেন্ট দরকার ছিলো।

অবশেষে প্লেয়ারদের অনেক অনুরোধের পরে, পাবজি মোবাইলের ডেভেলপাররা অফিসিয়ালি জানিয়েছেন যে, তারা এই ম্যাপটি ইম্প্রুভ করার জন্য কাজ করছেন এবং আপকামিং কিছু আপডেটে Erangel ম্যাপের ইমপ্রুভড ভার্সনটি আপডেট করা হবে। ডেভেলপাররা জানিয়েছেন, Erangel ম্যাপে ওয়াল এবং বাড়ী-ঘরের সংখ্যা আগের তুলনায় আরও বাড়ানো হবে এবং মোস্ট ইম্পরট্যান্টলি এই ম্যাপে লুট স্পনের ব্যালেন্স আগের থেকে অনেকটা বেটার করা হবে।

এই ম্যাপে আরও বেশি কম্পাউন্ড অ্যাড করার ডিসিশনটি যদিও অনেক রেগুলার প্লেয়াররা ভালো চোখে দেখছেন না, যেহেতু এই সিদ্ধান্তটি Erangel ম্যাপের মেইন ফিচার অর্থাৎ “ওপেন স্পেস”-কে একটু ক্লোজ এবং ফ্র্যাগমেন্টেড করে তুলবে। শুধুমাত্র লুট এবং কম্পাউন্ডের সংখ্যা নয়, ডেভেলপাররা জানিয়েছেন যে এই সম্পূর্ণ ম্যাপটির ইউজার এক্সপেরিয়েন্সকেই আরও বেটার এবং স্ট্যাবল করার জন্য কাজ করছেন তারা।


WiREBD এখন ইউটিউবে, নিয়মিত টেক/বিজ্ঞান/লাইফ স্টাইল বিষয়ক ভিডিও গুলো পেতে WiREBD ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুণ! জাস্ট, youtube.com/wirebd — এই লিংকে চলে যান এবং সাবস্ক্রাইব বাটনটি হিট করুণ!

পাবজি মোবাইলের এই ম্যাপ আপডেটটি প্রথমত Beta এবং Selected Tester দের জন্য ধারাবাহিকভাবে এভেইলেবল করা হবে। এরপর পজিটিভ রেসপন্স পেলে গ্লোবাল পাবলিক ভার্সনে আপডেট করা হবে। তবে গ্লোবালি এই ম্যাপ আপডেটটি কবে নাগাদ এভেইলেবল করা হবে সে বিষয়ে নিশ্চিতভাবে কিছুই জানায়নি পাবজি কর্পোরেশন।

ওয়্যারবিডি নিউজ

ক্যাসিনি-হাইগেন্সের শনি যাত্রা : এক ২০ বছরের প্রেম কাহিনী!

Previous article

৮০০ মিলিয়নেরও বেশি ডিভাইসে চলছে উইন্ডোজ ১০

Next article

You may also like

Comments

Leave a reply

Your email address will not be published. Required fields are marked *