সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড । কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নিবেন

সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড । কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নিবেন

বর্তমান তথ্য ও প্রযুক্তির যুগে খুব কম মানুষই পাওয়া যাবে যারা মোবাইল ফোন ব্যবহার করেন না। আপনারা কম-বেশি সকলেই জানেন সিমের ব্যালেন্স শেষ হয়ে গেলে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়। তবে অনেকেই জানেন না কিভাবে সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে হয়। প্রতিটি সিম অপারেটর তাদের গ্রাহকদের ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার সুবিধা দিয়ে থাকে। আজকে আমি আপনাদের দেখাবো সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোডসমূহ এবং কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নিতে হয়। তাহলে চলুন বিস্তারিত শুরু করা যাক।

সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোড

নানা প্রয়োজনে আমাদেরকে সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে হয়। কিন্তু আমাদের  মধ্যে অনেকেই জানেন না কোন সিমের জন্য কোন কোড ব্যবহার ডায়াল করতে হয়। আজকে আমি আপনাদের দেখাবো সকল সিমে ইমারজেন্সি ব্যালেন্স কোডগুলো। এই কোড গুলো জানা থাকলে আপনি চাইলে আপনার তার সিমের ব্যালেন্স শেষ হয়ে যাওয়ার পর সে সময় ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন।

গ্রামীন সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

গ্রামীণ সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

আপনি যদি গ্রামীণ সিমে ইমারজেন্সি ব্যালেন্স কোড না জানেন তাহলে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন না। কেননা ইমার্জেন্সি ব্যালেন্স নিতে ইউএসএসডি কোড ডায়াল করতে হয়। গ্রামীণ সিমে ইমারজেন্সি ব্যালেন্স কোড হলো *১২১*১*৩#। গ্রামীণ সিমে সর্বনিম্ন ১১ টাকা ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া যায়।

বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

আপনার যদি কথা বলতে বলতে হঠাৎ ফোনের ব্যালেন্স শেষ হয়ে যায় তখন আপনার ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার প্রয়োজন পড়বে। আর আপনি যদি বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড না জেনে থাকেন তাহলে আপনি ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন না। কেননা ইমারজেন্সি ব্যালেন্স নিতে ইউএসডি কোডের ব্যবহার করতে হয়। বাংলালিংক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ান জন্য আপনাকে যে কোড ব্যবহার করতে হবে তা হচ্ছে *৮৭৪#। ১০ টাকা যদি পেতে চান তাহলে *৮৭৪*১০# ডায়াল করতে হবে।

রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

আপনি যদি রবি ইমারজেন্সি ব্যালেন্স কোড না জানেন তাহলে ইমারজেন্সি ব্যালেন্স নিতে পারবেন না। কেননা ইমার্জেন্সি ব্যালেন্স নিতে ইউএসএসডি কোড ডায়াল করতে হয়। রবি ইমারজেন্সি ব্যালেন্স ১২-১০০ টাকা পর্যন্ত প্রদান করে থাকে। রবি সিমে ইমারজেন্সি ব্যালেন্স কোড হলো *৮৮১১*১# বা *১২৩*০০৭#

এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

এয়ারটেলে সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া অত্যন্ত সহজ। শুধুমাত্র একটি কোড ডায়াল করলেই আপনি আপনার এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স পাবেন। এয়ারটেল সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়ার জন্য *141# বা *8# এর মধ্যে যেকোনো একটি কোড ব্যবহার করতে পারেন।

টেলিটক সিমের ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

টেলিটক সিমের ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার কোড

টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স নেওয়া অত্যন্ত সহজ। টেলিটক সিম এ ১০ থেকে ৫০ টাকা পর্যন্ত ইমারজেন্সি ব্যালেন্স পেতে ডায়াল করুন *১১২২#। এই কোডটির মাধ্যমে আপনি আপনার টেলিটক সিমে ইমারজেন্সি ব্যালেন্স পাবেন।

স্কিটো সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার নিয়ম

স্কিটো সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নেওয়ার নিয়ম

Skitto সিমে ইমার্জেন্সি ব্যালেন্স নিতে আপনাকে Skitto অ্যাপে লগইন করতে হবে। এর পর মেনু থেকে ইমার্জেন্সি লোনে যান। এর পরে আপনি ৫ টাকা-এ ক্লিক করেন, ইমার্জেন্সি ব্যালেন্স আপনার স্কিটো সিমে জমা হয়ে যাবে।

শেষ কথা

প্রিয় পাঠকগণ আজকের আর্টিকেলের মূল বিষয় ছিলো সকল সিমের ইমারজেন্সি ব্যালেন্স কোডসমূহ এবং কিভাবে ইমারজেন্সি ব্যালেন্স নিবেন এই সম্পর্কে। আশা করি আর্টিকেলটি পড়ে আপনারা উপকৃত হয়েছেন। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই আপনার বন্ধুদের সাথে শেয়ার করবেন। সাথেই থাকুন। ধন্যবাদ।

Author

More Reading

Post navigation

Leave a Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

রবি ব্যালেন্স চেক কোড । রবি ডাটা, মিনিট, এসএমএস ব্যালেন্স চেক

স্কিটো সিমের অফার। স্কিটো সিমের মিনিট, এমবি ও বান্ডেল অফার

এয়ারটেল ব্যালেন্স চেক কোড । এয়ারটেল ড্যাটা, মিনিট ও এসএমএস ব্যালেন্স চেক